মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হেরেই গেলো হতভাগী ‘মিথিলা’, মিললো না এখনো পরিচয়

লাকী॥ টানা ১১ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন হতভাগী সেই তরুণী। পুলিশ এখনো এই তরুণীর পরিচয় পায়নি। গত বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসকরা তরুণীকে মৃত ঘোষণা করেন।
রাজধানীর মোহাম্মদপুর থানাধীন শ্যামলীর তাজিন নামের একটি আবাসিক হোটেল থেকে গেল ৯ জুলাই এক তরুণীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। হোটেলে আরশাদ ও মিথিলা নামে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে তারা সিট নেন। উদ্ধারের পর থেকে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলো। বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার এসআই আজিজুল হক।
তিনি জানান, ভোরের দিকে চিকিৎসকরা তরুণীকে মৃত ঘোষণা করেন। বর্তমানে সুরুতহাল প্রতিবেদন তৈরি হচ্ছে। এরপর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। জানা যায়, ৯ এপ্রিল রাত ৮টার দিকে আরশাদ (২৫) নামে এক যুবক স্বামী-স্ত্রীর পরিচয়ে মিথিলাকে নিয়ে ওই হোটেলের ১০৭ নম্বর কক্ষে ওঠেন। এরপর রাত ১০টার দিকে ওই যুবক হোটেল থেকে বেরিয়ে গেলে কর্তৃপক্ষের সন্দেহ হয়। তারা তাৎক্ষণিক পুলিশে খরব দেন। রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ওই কক্ষ থেকে তরুণীকে অচেতন অবস্থায় উদ্ধার করে রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর থেকে সে হাসপাতালে চিকিৎসাধীন ছিলো। পুলিশ ওই তরুণীর এখন পর্যন্ত পরিচয় নিশ্চিত করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published.