কসবায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে পুলিশ সুপার মিজানুর রহমান জনগনকে পুলিশের কর্মকান্ডের সাথে সম্পৃক্ত হতে হবে

ভজন শংকর আচার্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি ॥ গতকাল শনিবার (৫ আগষ্ট) সকালে বাংলাদেশ পুলিশ কসবা থানা আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো.মিজানুর রহমান পি পি এম (বার) বলেন, পুলিশের কর্মকান্ডের সাথে জনগনকে সম্পৃক্ত করতে হবে। তিনি বলেন অপরাধ প্রবনতা চিহ্নিত করে তা রোধ করতে হবে। তিনি বলেন, জংগী, সন্ত্রাস ও মাদক মুক্ত কসবা উপজেলা গড়তে সকল শ্রেনির মানুষকে ঐক্যবদ্ধ ভাবে পুলিশের পাশাপাশি থেকে কাজ করতে হবে, তাহলেই এ সমাজ মাদক,সন্ত্রাস ও জংগীবাদ মুক্ত হবে। তিনি জনগনের শান্তি শৃঙ্খলার উন্নয়নে কাজের জন্য কসবা থানা পুলিশের প্রসংশা করেন।
অফিসার ইনচার্জ কসবা থানা মোহাম্মদ মহিউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন; উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.আনিসুল হক ভূইয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মোহাম্মদ আবু সাঈদ, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো.শফিকুল ইসলাম রঙ্গু, কসবা প্রেসক্লাব সাধারন সম্পাদক নেপাল চন্দ্র সাহা, বিনাউটি ইউপি চেয়ারম্যান এডভোকেট মো. ইকবাল হোসেন ভূইয়া ও বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন ভূইয়া। কসবা টি.আলী ডিগ্রী কলেজ প্রভাষক হাসিনা জান্নাত এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন: উপজেলা ইমাম সমিতির সভাপতি মো.আক্তার হোসেন, বায়েক ইউপি’র সংরক্ষিত আসনের সদস্য নাছিমা আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে বিভিন্ন মসজিদের ইমাম, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.