বঙ্গবন্ধুর খুনিদের সম্পত্তি বাজেয়াপ্ত করতে আইনগত কোনো বাধা নেই …………..আইনমন্ত্রী

ভজন শংকর আচার্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গত মঙ্গলবার (১৫ আগষ্ট) বিকেলে কসবা প্রেসক্লাব চত্বরে জাতীয় শোকদিবসের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এম.পি বলেন; বঙ্গবন্ধুর হত্যার  খুনিদের সম্পত্তি বাজেয়াপ্ত করতে আইনগত কোনো বাধা নেই। আমরা তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু করেছি। ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যা করার নেপথ্যে ছিলেন প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান। তাই তিনি রাষ্ট্রপতি হয়ে স্বাধীনতা বিরোধী ও পাকিস্তানের পক্ষে জাতিসংঘে উকালতি করেছেন এমন ব্যক্তি শাহ আজিজুর রহমানকে প্রধানমন্ত্রী করেছিলেন। এতে করে প্রমানিত হয় জিয়াউর রহমান বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলেন। আইনমন্ত্রী আরো বলেন; বিএনপি একটি ষড়যন্ত্রকারী দল। খালেদা জিয়া কে উদ্দেশ্য করে তিনি বলেন মা বিলেতে গিয়েছেন ছেলের সাথে শলা পরামর্শ করতে । সেখানে বসে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র আঁটছেন।
কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন: উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূইয়া, ডাচ বাংলা ব্যাংকের চেয়ারম্যান  মো.শাহাবুদ্দিন আহমেদ, আইনমন্ত্রীর এপিএস ও কসবা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, কাজী আজহারুল ইসলাম, হাজী রুহুল আমিন ভূইয়া বকুল, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল,
উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মো.আফজাল হোসেন রিমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন: উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম. উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মনির হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.