বঙ্গবন্ধুর রক্তের ঋন পরিশোধে সমৃদ্ধ বাংলাদেশ গঠনের কোনো বিকল্প নেই কসবার বায়েকের শোকসভায় আইনমন্ত্রী

ভজন শংকর আচার্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি ॥ উপজেলার বায়েক ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গতকাল ১৬ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২ তম শাহাদাত বার্ষিকীর শোকসভায় প্রধান অতিথি আইনমন্ত্রী বন্যার্ত মানুষের উদ্দ্যেশে বলেন; জাতীর জনকের রক্তের ঋন পরিশোধ করতে হলে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের কোনো বিকল্প নেই। তিনি বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে  সম্পুর্ন আস্থা রেখে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন এ দেশের মানুষের সূখে দূ:খে বর্তমান সরকার জনগনের পাশে ছিলো, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে।
বায়েক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন ভূইয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন: মন্ত্রীর একান্ত সহকারী সচিব এডভোকেট রাশেদুল কাউসার জীবন, কসবা উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন আহ্বায়ক এম.জি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম। এ সময় মন্ত্রী বন্যায় পীড়িত মানুষের উদ্দেশ্যে বলেন; আপনারা আবারো ঘুরে দাড়ান। আমি আপনাদের পাশে আছি। পরে তিনি বন্যাদূর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরন কার্যক্রম উদ্বোধন করেন।
শোকসভা থেকে মন্ত্রী ৯ কোটি ৪৫ লাখ টাকা ব্যায়ে কসবা উপজেলার ৯টি গ্রামে সম্পুর্ন নতুন ও ৩৫ গ্রামে আংশিক ৬৩ কিলোমিটার দীর্ঘ বিদ্যুৎ লাইনের মোট ৪ হাজার ৭শত ৮৮টি মিটারের সংযোগ উদ্বোধন করেন। এসময় পল্লী বিদ্যুতের কর্মকর্তাগন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.