কসবা ও আখাউড়া বাসীকে ঈদের শুভেচ্ছা— আনিছুল হক, এমপি

আজ পবিত্র ঈদুল আজহা। এই পবিত্র দিনে আমি মো: আনিছুল হক শ্যানন আপনাদেরকে জানাই ঈদের শুভেচ্ছা ও সালাম। এই ঈদ আমাদের প্রত্যেকের জন্য হউক আনন্দের, সাম্যের, উৎসাহের এবং আগামী দিনে একসঙ্গে শান্তিপূর্ণ বসবাসের। আজকের এই ঈদে কোরবানী হউক আমাদের মনের জমানো সকল পঙ্কিলতা, ঘৃণা, কুসংস্কার ও সকল খারাপ চিন্তার। এই ঈদের তাৎপর্য পরিপূর্ণরূপে বাস্তবায়িত হউক এবং কাজে লাগুক আমাদের আগামী দিনে।

kono deser bisarpoti ato kota bolea na
শুধু গরু কোরবানীর মধ্যেই সীমাবদ্ধ না থেকে এই আদেশের তাৎপর্য বাস্তবায়ন করাই হউক আমাদের সকলের ঐকান্তিক চেষ্টা ও আল্লাহর প্রতি দায়বদ্ধতা সহ নির্ভরতা। আমরা সকলেই পশু কোরবানীর মধ্যে দিয়ে আমাদের মনের জঞ্জাল ও শয়তানের অবস্থানকে পরাজিত করি, যেমনি করেছিলেন বাবা ইব্রাহীম (আ:)।  আসুন আমরা আমাদের চারিপাশের দায়িত্ব ও কর্তব্যগুলো যথাযথভাবে পালন করি যার যার অবস্থান থেকে।
আমি ওয়াদাবন্ধ আপনাদের কাছে এবং জবাবদীহিতায় পরিপূর্ণ আমার নেত্রী  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগ ও আপনাদের কাছে। আমার আকাঙ্খা এখন আপনাদের প্রত্যাশাগুলো পূরণ করা। যতটুকু পেরেছি  ও করেছি সবই এখন  আপনাদের সামনে এবং আগামী দিনে যা করব তা আমি জানি এবং আপনাদের সহযোগীতায় তা করতে চাই। আমি আপনাদের সঙ্গে আছি এবং থাকব। যে কোন প্রয়োজনে আমার কাছে সরাসরি চলে আসুন এবং আমি শুনতে চাই আপনার সমস্যা বা ইচ্ছা। আর আপনার সমস্যাকে আমার সমস্যা ভেবেই সামনে এগিয়ে যাব সমাধানের লক্ষ্যে।
আমার কাছে আসতে কোন প্রতিবন্ধকতার স্বীকার হলে তাও আমাকে জানাবেন। আমি আনিছুল হক শুধু দেয়ার জন্য প্রস্তুত; তবে আপনাদের ভালবাসা আমার চাওয়া। আমি আপনাদের সন্তান তাই আপনাদের ভালবাসা আমি দাবী করি। আগামী দিনে আপনাদের পাশে থেকে বাকী উন্নয়টুকু এগিয়ে নেয়ার আশা রাখছি। আপনাদের হাতে সমস্ত কিছু দিয়ে শুধু ভালবাসায় বিশ্বাস ও আস্থা নিয়ে আগামী বার নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করার যে ঘোষণা দিয়েছি তা বাস্তবায়ন এবং সফলতায় পৌঁছানোর দায়িত্ব এখন আপনাদের হাতে দিলাম।
আমি আনিছুল হক আছি এবং থাকব শুধু আপনাদের উন্নয়ন ও আকাঙ্খা বাস্তবায়ন করার জন্য। আপনারা আমার পাশে থেকে সকল অসমাপ্ত কাজকে এগিয়ে নিয়ে যাবেন সমাপ্তের লক্ষ্যে এই আমার বিশ্বাস। আজকের এই পবিত্র ঈদুল আযহার দিনে আবারো বলতে চাই আমি আপনাদেরকে দিতে এসেছি এবং আমার পৃথিবীতে বেঁচে থাকার শেষ দিন পর্যন্ত দিয়েই যাব। আপনাদের সর্বাঙ্গীন মঙ্গল, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি মহান রাব্বুল আল আমীনের দরবারে।
দেখা হবে, কথা হবে এবং একসঙ্গে সকল বাধা বিপত্তি ডিঙ্গিয়ে এগিয়ে যাব এই বিশ্বাস ও আস্থা আপনাদের  উপর এবং নির্ভরতা ও ভরসা আল্লাহ তায়ালার উপর। সবাই ভাল থাকেন॥ আল্লাহ হাফেজ, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু এবং জয় হউক আমাদের আগামীর পথ চলায়।

Leave a Reply

Your email address will not be published.