বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে কসবায় বিনামূল্যে চারা বিতরণ

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গতকাল সোমবার ( (২৮ আগস্ট) কসবায় জেনেটিক কম্পিউটার একাডেমী স্কাউট গ্রুপ এবং ওডিপি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়। চারা বিতরণ অনুষ্ঠানে তালতলা, চাপিয়া ও ব্রাহ্মণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পৃথক ভাবে ৭৫০ জন ছাত্রছাত্রীদের মাঝে ৪টি করে ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসটি) মো. আসাদুজ্জামান। ওডিপি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জেনেটিক কম্পিউটার একাডেমী স্কাউট গ্রুপের সভাপতি মো. আজিজুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন; কসবা পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাছির উদ্দিন ছারোয়ার, উপজেলা শিক্ষা অফিসার রওশন আরা, ছাত্রলীগ সভাপতি মো. মনির হোসেন, সাবেক আঞ্চলিক উপকমিশনার (কাব) এবিএম আবুল হাশেম।
জেনেটিক কম্পিউটার একাডেমী স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতা মো. অলিউল্লাহ সরকার অতুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন; উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. আমির হোসেন, ডা. মো. ছানাউল্লাহ , নতুন কুঁড়ি কিন্ডার গার্টেন প্রতিষ্ঠাতা পরিচালনক মো. মামুনুর রশীদ, প্রধান শিক্ষক সাবিকুন্নাহার ছবি, মো. নাজির আহম্মেদ, শিক্ষক মো. সাইদুর রাহমান খান, জেনেটিক কম্পিউটার একামেী স্কাউট গ্রুপের সিনিয়র পেট্রোল লিডার মো. আকরাম হোসেন, পেট্রোল লিডার ফাত্তাহ মাহমুদ নিহাল, জুয়েল, স্কাউট মেরাজ, হাসান, অয়নম ইকরাম, রফিকুল আলম চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.