ষ্টেডিয়ামে বসে ঐতিহাসিক জয় দেখলেন প্রেরণদায়ী বাঙ্গালী জাতীর কান্ডারী মাননীয় প্রধানমন্ত্রী

নোশনি তাহসনি আরীব ॥ গত বুধবার (৩০ আগষ্ট ১৭) চলছিল টান টান উত্তেজনাকর এক লড়াই। যে লড়ায়ের জন্য অপেক্ষা করতে হয়েছিল দীর্ঘ ১৫টি বছর। আর সেই লড়ায়ের অগ্রভাগে ছিলেন আমাদেও মাননীয় প্রধানমন্ত্রী। তিনি প্রেরণা যুগিয়েছেন এবং উপভোগ করেছেন এমনকি মানুষকে উপভোগ করাতে জলন্ত শিক্ষা দিয়েছেন। খেলা অনেক ভালবাসেন আমাদের অহংকার, শেখ হাসিনা। বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসাহ দিতে প্রায়ই তাকে মাঠে দেখা যায়।
অষ্টেলিয়র সেই বুনেদি ক্রিকেট এবং উচ্চভিলাসী স্বপ্নচূড়ায় আঘাত হানার দিনটি স্মরনীয় হয়ে থাকবে ইতিহাসের পাতায়। আমরা উপভোগ করেছি এবং কথার ফুলঝুড়ি ও দৃঢ় প্রত্যয়ের কাছে অষ্টেলিয়াকে হারিয়েছি ২০ রানে। এই অভিস্মরণীয় জয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও বিজীত দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী স্বয়ং উপস্থিত থেকে।
দেশবাসী জানিয়েছেন তাদের উল্লসীত ভালবাসা এবং আগামী দিনের প্রত্যাশা। খোলোয়ারেরা গড়েছেন একের পর এক ইতিহাস, পেয়েছেন স্বীকৃতি এবং মনোনীত হয়েছেন ম্যান অব দ্যা ম্যাচসহ নানাহ অর্জনে ভরপুর এই মিরপুর শেরে বাংলা নগরের ঐতিহাসিক টেষ্ট ম্যাচটি। সর্বশেষে ক্রিকেট বোর্ডেও বিশাল বোনাস ঘোষণা এবং মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা এই জয়টি দেশবাসিকে ঈদের অগ্রীম উপহার। সব মিলিয়ে যেন এক অনবদ্ধ কৃর্তি যা বাংগালী জাতি বার বার সৃষ্টি করে একসঙ্গে উপভোগ করতে চাই। এই আকাঙ্খায় আগামীর শুভ প্রত্যাশায়… ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published.