আওয়ামী পরিবারের সন্তান এডভোকেট রাসেদুল কাউসার জীবন

তাজুল ইসলাম নয়ন॥ জনবা এডভোকেট রাসেদুল কাউছার জীবন। শৈশব থেকে বাংলাদেশ ছাত্রলীগ হয়ে যুবলীগ এবং আওয়ামী লীগ পরিবারের যুক্ত ছিলেন। বংশ এবং আওয়ামী আদর্শের ভিত্তি গড়ে উঠে তার পরিবার থেকেই। তিনি সেই থেকে আজ পর্যন্ত সক্রিয়ভাবে সকল কাজে সংশ্লিষ্ট রয়েছেন এবং বর্তমানে আরো বেশি সক্রিয় থেকে কাজ করে যাচ্ছেন।
মাননীয় আইন মন্ত্রীর একান্ত সহকারী সচিব এডভোকেট রাসেদুল কাউসার জীবন; যে কাজ করেছেন সেই কাজের ধারাবাহিকতা এবং ফলপ্রসুতা এমনকি নতুন দায়ীত্বে গতিশীলতা আরো বাড়িয়ে তুলেছেন। বর্তমানে সকল রাজনৈতিক এবং সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডসহ ইতিবাচক পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দল সুসংগঠিত করার জন্য আখাউড়া ও কসবায় দীর্ঘ সময় ধরে নেতৃত্ব দিয়েছেন এবং প্রত্যেকটি স্থানীয় ও জাতীয নির্বাচনে জনগণের পক্ষে কাজ করে যোগ্য স্থানীয় প্রতিনিধি নির্বাচিত করেছেন। তিনি আজ কসবা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক।

ADv jibon
তিনি এখন কসবা ও আখাউড়ার মানুষের ভাবনায় রয়েছেন। তার নিরলস পরিশ্রমে এবং যোগ্য নেতৃত্বে কসবা আখাউড়ার মানুষ মাননীয় আইন মন্ত্রী মহোদয়ের সকল উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেদেরকে সম্পৃক্ত করে গণ জোয়ারের সৃষ্টি করেছেন। আজ কসবা ও আখাউড়ার মানুষ স্বস্তী পেয়েছে। পেয়েছে জীবনের নিরাপত্তা এবং আগামীর পথ চলার নিশ্চয়তা। কসবা এবং আখাউড়ায় নেই কোন রাজনৈতিক হানা-হানি এবং বিদ্বেষ। সকলে মিলেমিশে সরকারের উন্নয়নের সুফল ভোগ করে যাচ্ছে। দুষ্টদের দমনে সক্রিয় থেকে তিনি এগিয়ে যাচ্ছেন মাননীয় আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং বাংলাদেশে আওয়ামী লীগ ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়ন কল্পে।
আসন্ন ঈদে তিনি কসবা ও আখাউড়ার সকলকে ঈদের শুভেচ্ছা এবং বিনয়ী সালাম জানিয়েছেন। এবং ঘোষণা করেছেন যে কোন প্রয়োজনে তিনি এই এলাকার সকল মানুষের সঙ্গে রয়েছেন এবং থাকবেন। আগামী দিনে মন্ত্রীমহোদয় যে নির্দেশ দিবেন এবং সরকারের যে কর্মকান্ড পরিচালিত হবে তিনি সেই সকল নিয়ে আপনাদের কল্যানে এমনকি আপনাদেরকে সঙ্গে নিয়ে এগিয়ে যাবেন। সবাই দোয়া করবেন যেন উনার ইচ্ছা এবং আপনাদের আকাংখা পরিপূর্ণতায় পূর্ণ হয়।

Leave a Reply

Your email address will not be published.