বন্ধু আনিছুল হক ফিরে এসো এই বাংলায়

তাজুল ইসলাম নয়ন॥ বন্ধু হক ফিরে এসো এই সবুজ শ্যমল বাংলায়। তোমার প্রতিক্ষায় আমরা। এই বাংলার মানুষ তোমাকে চায় এবং তোমার সুস্বাস্থ্য কামনায় সদা প্রার্থনারত। সৃষ্টিকর্তা তোমাকে নিয়ে আসুক আমাদের মাঝে এবং তোমার সেই সৃজনশীল কর্মে। তোমার কর্মের সুফল ভোগ করে যেতে চাই ঢাকা উত্তরের জনগণ তোমাকে সঙ্গে নিয়ে। এখনো যে সংস্কার প্রয়োজন তা একমাত্র তোমারই হাত ধরে হউক এটাই জনগণের এমনকি তোমার প্রিয় মানুষগুলোর মনের ইচ্ছা।
খোদা তোমাকে সুস্থ্য করে নিয়ে আসুক আমাদের এবং তোমার সেই প্রতিশ্রুত কর্মের মধ্যে। তোমার প্রতিক্ষায় রয়েছে সেই অসমাপ্ত কর্মগুলো। তোমাকে দিয়েই হবে এবং হয়েছেও আর আগামীতেও হবে। তুমি আল্লাহর আশ্চর্য্য আরোগ্যদায়ী হাতের স্পর্শে এবং আমাদের মোনাজাতের উত্তরে ফিরে আসবে এই বিশ্বাস রয়েছে। এইতো তোমার উত্তরসূরীরা তোমার দেখানো পথেই এগিয়ে যাচ্ছে এবং সফলতা নগরবাসীকে ভোগ করতে দিচ্ছে। এবারের সুশৃঙ্খল ঈদ উদযাপন ও পরবর্রী পরিস্কার পরিচ্ছন্নতা কাজের একটি দৃষ্টান্ত স্থাপীত হয়েছে।
তোমার ফিরো আসা, সুস্থ্যতা এবং সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন এখন একসুত্রেই গাঁথা। এগিয়ে যাচ্ছে এবং যাবে এই প্রতিক্ষায় সকলের সুস্বাস্থ্য কামনা করে বিদায়।

Leave a Reply

Your email address will not be published.