কসবা-মুরাদনগর দু’টি সংযোগ সড়ক নির্মানের ঘোষনা দিলেন আইনমন্ত্রী আনিসুল হক ও ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি

ভজন শংকর আচার্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গত শনিবার (৯ সেপ্টেম্বর ) বিকেলে কসবা উপজেলার বানিজ্যকেন্দ্র কুটি বাজারে বিশাল জনসভায় আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি এবং মুরাদনগর থেকে নির্বাচিত সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন  কসবা – মুরাদনগরের দু’টি সংযোগ সড়ক নির্মানের ঘোষনা দিলেন।
কুটি ইউপি আওয়ামী লীগ সভাপতি সাইদুর রহমান স্বপনের সভপতিত্বে প্রধান অতিথির ভাষনে আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেন, শেখ হাসিনা সরকার জনগনের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে  অঙ্গিকারাবদ্ধ। উন্নয়নের প্রধান শর্তই হলো যোগাযোগ। কসবায় সিমরাইল-কালিগঞ্জ-আন্দিকুট সড়ক নির্মান হলে কসবা-মুরাদনগর-নবীনগর ও বাঞ্চারামপুরের মানুষের আর্থ-সামাজিক অবস্থার ব্যাপক পরিবর্তন ঘটবে। তিনি বলেন অগ্রাধিকার ভিত্তিতে শুকনো মৌসুমে দুটি সেতু সহ এই সড়কটি নির্মিত হবে। এ ছাড়া কুটি-ঢালপার-দেওড়া সড়ক আগামী ফেব্রুয়ারি মাসের মধ্যে সম্পন্ন হবে বলে জনগনকে আস্বস্ত করেন।
বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা-৩ আসনের এম.পি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন বলেন; দুটি সেতুসহ দুই কিলোমিটার সড়ক নির্মান করলে ভাটির উপজেলাসমুহের সাথে কসবার মানুষের নিবিড় সম্পর্ক রচিত হবে। তিনি কুটি বাজারের বিশাল জনসভায় জনসমুদ্র দেখে বলেন কসবায় না এলে বুঝতামনা আইনমন্ত্রী আনিসুল হক এতটা জনপ্রিয়।
জনসভায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন; উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূইয়া, আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক ও আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাশেদুল কাউসার ভূইয়া জীবন, যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম,রুহুল আমিন ভূইয়া বকুল, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, যুবলীগ নেতা রনজিত কুমার সাহা, মোস্তাক আহাম্মদ ও উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আফজাল হোসেন রিমন।

Leave a Reply

Your email address will not be published.