বিএনপির’র ত্রাণ ষড়যন্ত্র

আশরাফুল আলম খোকন॥ নিজের প্রাথমিক চিকিৎসাগুলো দেশেই করান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত সপ্তাহেও গাজীপুরের শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে টিকেট কেটে নিজের চেকআপ করালেন। এর আগে ব্যক্তিগত কর্মকর্তাদের বলেও দিয়েছেন, ওনাকে যেন দেশেই চিকিৎসা করানো হয়।
বেগম জিয়া কিন্তু লন্ডনে আছেন। দুইমাস ধরে ওখানেই চিকিৎসা করাচ্ছেন। যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশে যে দুর্নীতিবাজ হিসাবে এখনো তালিকাভুক্ত সেই ছেলে তারেক রহমানকে সঙ্গে নিয়ে আইএসআই এর সাথে বসে দেশ বিরোধী ষড়যন্ত্র করছেন।
আর এদিকে ওনার দলের মির্জা ফখরুল-রিজভীরা ব্যস্ত দলের অফিসে বসে মিডিয়া কাভারেজ দিয়ে। ওখানে বসে বসে দেশ জাতি উদ্ধার করা নিয়ে। দেশে ব্যাপক বন্যার সময়ও সকাল বিকাল সন্ধ্যা মিডিয়া ব্রিফিং নিয়ে ব্যস্ত ছিলেন। রোহিঙ্গা সমস্যার সময়ও একই অবস্থা।
তবে কাল কয়েকটি ট্রাক নিয়ে গিয়েছেন রোহিঙ্গাদের সহায়তা করতে, তবে ওখানে কি ত্রাণ আছে নাকি ত্রাণের নাম দিয়ে সহিংসতা করানোর জন্য অস্ত্র (দশ ট্রাক অস্ত্রের কথা নিশ্চই আপনাদের মনে আছে) আছে তা কিন্তু এখনো নিশ্চিত না।
পত্র-পত্রিকায় কিছু খবর বের হচ্ছে দেশে সহিংসতা করানোর জন্য রোহিঙ্গাদের সাথে কিছু অস্ত্র দেশে ঢুকানোর অপচেষ্টা করছে একটা গোষ্ঠী। বিএনপি জামাতের অতীত ইতিহাস তাই বলে। উল্লেখ্য, সারাদেশে বন্যার্তদের জন্য বিএনপি’র বরাদ্ধ ছিল মাত্র দুই ট্রাক ত্রাণ, আর রোহিঙ্গাদের জন্য নিয়েছেন ২২ ট্রাক (অস্ত্র)।
লেখক: প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব।

Leave a Reply

Your email address will not be published.