কসবা থেকে নিখোঁজ যুবক শাওনের গুলিবিদ্ধ মৃতদেহ দেবিদ্বারে উদ্ধার

ভজন শংকর আচার্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে নিখোঁজ হওয়া যুবক আজমির হোসেন শাওন (২৪) এর গুলিবিদ্ধ মৃতদেহ কুমিল্লার দেবিদ্বার থেকে উদ্ধার করেছে পুলিশ। শাওন উপজেলার পানিয়ারুপ গ্রামের মো.আনোয়ার হোসেনের পুত্র । গত ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার  উপজেলার প্রভাতী ফিসারির কাছে বালুর মাঠ থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে যায় শাওন। সারা রাত পরিবারের লোকজন তার অপেক্ষায় থাকলেও সে আর ফিরে আসেনি। সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেইসবুকে) তার ছবি দেখে দেবিদ্বার থানায় যায় তার বাবা আনোয়ার হোসেন। উল্লেখ্য এক বছর আগে শাওনের বড় ভাই ছাত্রলীগ নেতা রুপস মোটর সাইকেল দুর্ঘটনায় মারা যায়।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান,ঘটনাস্থলে মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দিলে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে তার পরিচয় জানা যায়; তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায়। ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, শাওনের বিরুদ্ধে কসবা থানায় কোনো মামলা নেই।

Leave a Reply

Your email address will not be published.