মোসাদের সাথে মিটিং করে বাংলাদেশে হিন্দু রাজনৈতিক দলের আত্মপ্রকাশ

টিঅইএন॥ গত ২৪/০৯/১৭ তারিখের পত্রিকায় দেখলাম, বাংলাদেশে নাকি একটি নতুন রাজনৈতিক দল আত্মপ্রকাশ করেছে। নাম বাংলাদেশ জনতা পার্টি বা বিজেপি। সংগঠনটির মূল নেতার নাম মিঠুন চৌধুরী। বিভিন্ন হিন্দু সংগঠন একত্র হয়ে সংগঠনটি তৈরী হয়।
গত বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক সংবাদ সম্মেলন করে তারা আগামী সংসদ নির্বাচনে তারা ৩০০ আসনে প্রার্থী দেয়ার ঘোষণা দিয়েছে। (http://bit.ly/2flGi3t) । বিষয়টি কতটুকু বাস্তব সেই যুক্তি তর্কে আমি যাবো না। তবে এই মিঠুন চৌধুরীর কার্যক্রম সম্পর্কে বাংলাদেশের গোয়েন্দা সংস্থাগুলোর খবর নেয়া জরুরী হয়ে দাড়িয়েছে।
আপনাদের নিশ্চয়ই মনে আছে, গত বছর মে মাসে “সরকার উৎখাতে মোসাদের বৈঠক” শীর্ষক একটি প্রতিবেদন দৈনিক ইত্তেফাকে ছাপা হওয়ার পর বেশ তোলপাড় সৃষ্টি হয়েছিলো। সেই খবরে বাংলাদেশে রাজনৈতিক নেতা আসলাম চৌধুরীর সাথে ইসরাইলি লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদি এবং মোসাদ এজেন্ট শিপান কুমার বসুর খবর প্রচারিত হওয়ার পর আসলাম চৌধুরীকে গ্রেফতার করে পুলিশ। (http://bit.ly/2yvAHfx) । আর সেই মোসাদ এজেন্টদের সাথে দীর্ঘদিন কাটিয়ে বাংলাদেশে এসে নতুন হিন্দু রাজনৈতিক দল তৈরী করলো মিঠুন চৌধুরী। (https://goo.gl/DfTLFy)। উল্লেখ্য বাংলাদেশী মিডিয়ায় মিঠুন চৌধুরীর সঙ্গী শিপান কুমার বসুকে মোসাদ এজেন্ট বললেও মেন্দি এন সাফাদিকে বলা হচ্ছে শুধু ইসরাইলি লিকুদ পার্টির নেতা। কিন্তু আমি একটি পোস্টে প্রমাণ করেছি- মেন্দি এন সাফাদি কোন সাধারণ গোয়েন্দা কর্মকর্তা নয়, সে ইসলাইলি মন্ত্রী আইবুব কারার সাবেক চীফ অফ স্ট্যাফ এবং সিরিয়ায় গৃহযুদ্ধ বাধানোর অন্যতম মাস্টারমাইন্ড। সে গোয়েন্দা নয়, বরং গোয়েন্দা সদস্য তৈরীকারী। ( http://bit.ly/2xWjMWD)
আর ইসরাইলি গোয়েন্দাদের সাথে বেশ কয়েকদিন মিটিং করে বাংলাদেশে এসেই রাজনৈতিক দল খুলে বিশেষ সন্দেহের সৃষ্টি করেছে এই মিঠুন চৌধুরী। উল্লেখ্য কিছুদিন আগে এক স্ট্যাটাসে বাংলাদেশে রামরাজত্ব কায়েমের হুশিয়ারী দিয়েছিলো এই মিঠুন চৌধুরী ( http://archive.is/Phtho) । আমার মনে হচ্ছে বাংলাদেশে বড় ধরনের সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর ইহুদী ষড়যন্ত্র বাস্তবায়ন চলছে, যার গুটি মিঠুন চৌধুরীর বানানো গঠিত দল বিজেপি। অবিলম্বে বাংলাদেশে এই দল নিষিদ্ধ করুন, নয়ত বাংলাদেশেও মায়ানমার, সিরিয়া হতে বেশি সময় লাগবে না।

Leave a Reply

Your email address will not be published.