বিনামূল্যে অনলাইনে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ দেবে ইশিখন

তাজুল ইসলাম নয়ন॥ শিক্ষার্থীদের অনুরোধে (অক্টোবর থেকে) আরো ২০০০ জনকে অংশগ্রহণের সুযোগ দেওয়া হল। যারা গত অফারে অংশ নিতে পারেন নি এবং ইশিখনের বিগত ব্যাচের শিক্ষার্থীরাও পুনরায় আরো কোর্সে আবেদন করতে পারবেন। দেশের যেকোন প্রান্ত থেকেই অংশগ্রহণের সুযোগ রয়েছে।
আমাদের উদ্যোগ: “দেশব্যাপী অনলাইনে বিনামুল্যে ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ, বৃত্তি ও চাকরির সুযোগ” নিয়ে ৪০টিরও বেশি জাতীয় দৈনিক ও অনলাইন নিউজপেপারে ফিচার করা হয়েছে। ধন্যবাদ সব মিডিয়াকে আমাদের উদ্যোগ তুলে ধরার জন্য। সবনিউজ লিঙ্ক দেখুন এখানে: www.eshikhon.com/। ঘরে বসেই অনলাইনে ৩ থেকে ৫ মাসের এই কোর্সে চাকরিজীবি ও গৃহিণী নারীরাও অংশ নিতে পারবেন। কোর্স শেষে আরো থাকছে সার্টিফিকেট, বৃত্তি ও বিভিন্ন কম্পানিতে চাকরির সুযোগ। কোর্স হবে বাংলা ভাষায় ভারতীয় কলকাতার বাঙ্গালীরাও অংশ নিতে পারবেন।
ক্লাস সময়: প্রতিটি কোর্সের প্রতিদিন ৩টি করে ব্যাচ (সন্ধ্যা ৭:৩০, ৯টা এবং ১১টা)। আপনি আপনার সময়-সুবিধামত ব্যাচ সিলেক্ট করতে পারবেন। (একজন একাধিক কোর্সে অংশ নিতে পারবেন।)

কোর্সসমূহ: 1. Web Development; 2. App Development; 3. Affiliate Marketing; 4. Web Design; 5. Graphic Design; 6. CPA Marketing; 7. Youtube Marketing; 8. Autocad; 9. SEO; 10. WordPress Theme Development
আবেদনের শেষ সময়: ৩০ সেপ্টেম্বর রাত ১১:৫৯ মিনিট। ক্লাস শুরু: ১০ অক্টোবর। এ বছর কোন প্রকার বাছাই পরীক্ষা ছাড়ায় আগে আসলে আগে পাবেন ভিত্তিকে প্রথম ২০০০ জনকে সুযোগ দেওয়া হবে।
কোর্সে অংশ নিতে এখানে যান: https://eshikhon.com/pro-offer। যেকোন প্রয়োজনে/ জিজ্ঞাসার জন্য কমেন্ট করুন বা মেসেজ করুন বা কল করুন: :::: ০১৯৪৮-৮৫৮ ২৫৮::::

Leave a Reply

Your email address will not be published.