নবীগঞ্জ ও বাহুবল বাসীর জন্য সুখবর

গাংসদ আমাতুল কিবরিয়া কেয়া তার নির্বাচনী এলাকার প্রিয় মানুষদেও উদ্দেশ্যে লিখা একটি চিঠি।
প্রিয় নবীগঞ্জ -বাহুবল উপজেলাবাসীর জন্য সুখবর।
জননেত্রী শেখ হাসিনা সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের সুপারিশ এবং বিদ্যুৎ মন্ত্রণালয় হতে প্রাপ্ত ২০১৭-১৮ অর্থ বছরের অতিরিক্ত বিশেষ বরাদ্দ হতে স্মারক নং-৩৭০ পত্র যোগে (নবীগঞ্জ ২৯০ + বাহুবল ১৬০ = ৪৫০ কিলোমিটার) ও ৩৭২ স্মারকে ৪৫০ কিলোমিটার অতিরিক্ত বিশেষ বিদ্যুৎ বরাদ্দ – আমি পেয়েছি।
আমার আবেদনের প্রেক্ষিতে, যা অতিরিক্ত বরাদ্দ হিসেবে প্রেরণ করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে প্রাপ্ত এ বিদ্যুৎ বরাদ্দ নবীগঞ্জ-বাহুবল উপজেলার প্রত্যন্ত গ্রামের জনগনের দাবীর প্রেক্ষিতে আমি প্রদান করেছি।
নিম্নলিখিত তালিকায়, বিদ্যুৎ প্রাপ্ত গ্রামগুলোর বিদ্যুতায়নের সর্বশেষ অবস্থা জানানো হলো। চলমান বরাদ্দে বাকি তালিকা – ইনশাল্লাহ্ পরে প্রকাশ করবো।
keya about project
দয়া করে, বিদ্যুৎ প্রাপ্তির আশায়, কোন দালালকে অর্থ প্রদান করবেন না। ‘পল্লী বিদ্যুৎ সমিতি’র সদস্য হতে মাত্র ৫০ টাকা ও প্রতি মিটার জামানত হিসেবে, ৬০০ শত টাকা রশিদের মাধ্যমে, নিজ-নিজ উপজেলার পল্লী বিদ্যুৎ ‘ডিজিএম’ অফিস কার্যালয়ে প্রদান করুন।
‘ঘুষ দেওয়া’ ও ‘ঘুষ নেওয়া; আইনের দৃষ্টিতে অপরাধ। সামাজিক দৃষ্টিতেও চরম ঘৃর্ণিত কাজ।
বিদ্যুৎ প্রাপ্তিতে, গ্রামের সহজ-সরল মানুষকে যেন, দালালচক্র ক্ষতিগ্রস্থ না করতে পারে ; তাই এ বার্তাটি সকলের মাঝে প্রচার করুন।
♥জয় বাংলা- জয় বঙ্গবন্ধু♥

Leave a Reply

Your email address will not be published.