প্রবাসী দিগন্তের মিথ্যাচেরের বিরুদ্ধে নিন্দা

ইমন॥ অবাক হয়ে যাই তিলকে তাল আর তালকে তিল করা নিউজ দেখে। সত্যতা ছাড়াই ভিত্তিহীনভাবে মাননীয় আইনমন্ত্রী জনাব আনিসুল হক এমপির সহকারী একান্ত সচিব জনাব রাশেদুল কাওসার ভূঁইয়া জীবনকে নিয়ে দিনদুপুরে ডাকাতির মতো মিথ্যাচার দেখে। যেখানে তিনি মন্ত্রী মহোদয়ের অর্পিত সকল দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা এবং সততার সাথে পালন করছেন, দিন-রাত্রির হিসেব না কষে মন্ত্রী মহোদয়ের সেবা সমূহ জনগণের দুয়ারে পৌঁছে দিচ্ছেন, যেখানে জনগণের নায্য অধিকার নিশ্চিত করার নিরন্তর প্রচেষ্টা চালাচ্ছে তখনই একদল অবিমৃষ্যকারীরা মিথ্যাচার করছে। তারা মন্ত্রী মহোদয়ের উন্নয়নে প্রতিহিংসা পরায়ন হয়ে তিনার সহকারী একান্ত সচিব জনাব রাশেদুল কাওসার জীবনকে বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে।
“প্রবাসী দিগন্ত” নামের অননুমোদহীন একটি অনলাইন নিউজে জনাব রাশেদুল কাওসার জীবনকে উদ্দেশ্য করে লিখেছেন তিনি নাকি আওয়ামী লীগ নেতৃবৃন্ধের উদ্দেশ্যে করে জনসম্মুখে গালাগালি করেছেন যা মিথ্যাচারের চড়ম সীমা লঙ্ঘন করেছে। যারা খন্দকার মোস্তাকের মতো লেবাসধারী আওয়ামী লীগ, সংগঠনে যারা জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করে, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন না করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথা নৌকা প্রতিকের বিরোধিতা করে সংগঠনে বিভেদ সৃষ্টি করছেন তাদের বিরুদ্ধে হুশিয়ারি দিয়েছেন। এযাবতকালের কসবা উপজেলা আওয়ামী লীগ সবচেয়ে সুশৃঙ্খল, সুসংগঠিত এবং শক্তিশালী হিসেবে প্রমাণ দিয়েছে। দ্যর্থহীনভাবে বলতে চাই জনাব রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন কোন ভেসে আসা নাম নয়, তৃণমূল থেকে ঘাম, রক্ত, ত্যাগ, শ্রম এবং সততার পরীক্ষা দিয়েই আজকের এই অবস্থানে এসেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনলাইন কিছু নিউজ পোর্টাল ভিত্তিহীন তথ্যের আলোকে মিথ্যাচারে ভরপুর যে নিউজটি করছে সেটি এই এলাকার জনগণের বুঝতে দ্বিতীয়বার ভাবতে হয়নি। সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেইসবুকে যারা মন্ত্রী মহোদয়ের উন্নয়ন অস্বীকার করে মিথ্যার বীজ বপন করতে চাইছে, যারা আওয়ামী লীগের বিরুদ্ধে কুৎসা রটনা করে তাদের উদ্দেশ্যে তিনি যে রাজনৈতিক বক্তব্য দিয়েছেন সেটি কখনোই শিষ্টাচার বহির্ভূত নয়।
জনাব রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন জানে কি করে এই ষড়যন্ত্র মোকাবিলা করতে হয়, তিনি জানেন কিভাবে মিথ্যার বিরুদ্ধে সংগ্রাম করে এগিয়ে চলতে হয়। আমরা সত্যের সাথে আছি, আমরা মাননীয় আইনমন্ত্রী জনাব আনিসুল হকের সাথে আছি, আমরা মন্ত্রী মহোদয়ের সহকারী একান্ত সচিব জনাব রাশেদুল কাওসার ভূঁইয়া জীবনের সাথে আছি। মিথ্যা সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং এই সমস্ত অনলাইন সংবাদটিকে সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করছি।
কসবা- আখাউড়ার সর্বস্তরের জনগণ।

Leave a Reply

Your email address will not be published.