মাননীয় আইন মন্ত্রী এডভোকেট আনিছুল হক

আসসালামু আলাইকুম,                                                                                      law minister monobota jujment
প্রিয় এলাকাবাসী, আপনারা জানেন আমি সমালোচনাকে গুরুত্ব দেই না এবং সমালোচককে ভয়ও পায়না। যারা এই ধরণের কাজের সঙ্গে যুক্ত তাদেরকে বলব আপনারা নিজেদেরকে শুধরিয়ে নিন। আমি সকলেরই এমপি। সুতরাং আমাদের অগ্রযাত্রাকে সহযোগীতা করুন। নিজেদেরকে আর জনবিচ্ছিন্ন করবেন না। জনতার কাতারে এসে নিজেকে সম্মানিত করুন। আগামীর পথ চলায় ঐক্যের মিছিলে শরীক হউন।
যারা আমার পক্ষে বিভিন্নভাবে প্রতিবাদ এবং ক্ষোভ প্রকাশ করেছেন, তাদেরকে বলি ধৈয্য ধরুন। কুকুরের কাজ কুকুর করেছে তাই বলে আপনারাও ঐ একই ধরনের কাজ করবেন না। নিজেদেরকে সংযত রেখে ন¤্রতা ও ভদ্যতা দিয়ে সকল অপশক্তিকে জয় করুন। শান্তির বারতা নিয়ে অপেক্ষা করুন। ঐ সকল অবুঝরা ফিরে আসবে এই শান্তির পতাকাতলে। আগামীর কসবা ও আখাউড়ার উন্নয়নের জোয়ারে।
আমার ধ্যান ও জ্ঞান এখন শুধু উন্নয়ন ও এর বাস্তব দৃশ্যায়ন এবং শান্তির এক সু-উচ্চ মহিমায় এই দেশকে আসীন করানো। ইনশাল্লাহ আপনাদের সকলকে নিয়ে এই লক্ষ্য অচিরেই বাস্তবে রূপদান করব। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু এবং দীর্ঘজিবী হউক আমার নেত্রী মানবতার মা শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published.