‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া

ফিউনা সোমনুর মোনালিসা॥  গ্র্যান্ড ফিনালে ‘ভুল’ বিজয়ীর নাম ঘোষণার মধ্য দিয়ে বহুল সমালোচিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিলকে বাদ দিয়ে জেসিয়া ইসলামকে নতুন বিজয়ী করা হয়েছে।
গত বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা বিশিষ্ট হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে পুনরায় এ রায় দেন অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষ। প্রতিযোগিতার প্রধান শর্ত ভঙ্গ করার দায়ে জান্নাতুল নাঈম এভ্রিলকে দেয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র খেতাব ফিরিয়ে নেয়া হয়েছে। নতুন বিজয়ী জেসিয়া ইসলামই মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে দায়িত্ব পালন করা ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল, অভিনেত্রী শম্পা রেজা, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ। আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, সহ-আয়োজক ওমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান মেহেদী হাসান ও টাইটেল স্পন্সর লাভেলোর ব্যবস্থাপনা পরিচালক মো. একরামুল হক।
এ সময় ১০ বিজয়ীর হাতেই হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। প্রকাশ করা হয় তাদের বিশেষত্ব ও গুণের কথা। আয়োজক, প্রতিযোগী, বিচারক ও সাংবাদিকদের মধ্যে খোলামেলা এই আয়োজনের মধ্য দিয়ে সব বিতর্কের অবসান হয়েছে বলে মনে করছেন দেশের বিনোদন প্রেমীরা।
গ্র্যান্ড ফিনালের বিচারক প্যানেলে আরও ছিলেন জাদুশিল্পী জুয়েল আইচ, করপোরেট ব্যক্তিত্ব রুবাবা দৌলা ও প্রকৌশলী সোনিয়া কবির বশির। তবে বুধবারের সংবাদ সম্মেলনে তাদের দেখা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.