আরও ১০ বছর ক্ষমতায় থাকবে শেখ হাসিনা

Nasim speace next 10 years in pm s hpmgets two award

নয়ন॥ দেশ যেভাবে এগোচ্ছে, এ ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরও ১০ বছর ক্ষমতায় রাখতে হবে বলে দাবি করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। গত বুধবার (১১ অক্টোবর) রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘ই-এমআইএস সম্প্রসারণ কার্যক্রমে’র উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।
শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ‘যদি মাঝপথে ব্রেক করে (শেখ হাসিনাকে ক্ষমতায় না আনলে) তাহলে সব অর্জন ব্যর্থ হয়ে যাবে। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, পদ্মাসেতু দৃশ্যমান, আইসিটিতে অনেক দূর এগিয়েছে দেশ। এই অর্জনগুলোর মধ্য থেকে সব সেক্টর বাদ দিয়ে শুধু হেলথ সেক্টরের সফলতা নিয়েও জনগণের কাছে ভোট চাইতে পারবো।’
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচনের বিকল্প কিছু চিন্তা করছি না। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নির্বাচনের মাধ্যমেই ক্ষমতায় আসতে চায়।’ পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মেডিকেল অ্যাডুকেশন অ্যান্ড ফ্যামিলি ওয়েলফেয়ার ডিভিশনের সচিব মোহাম্মদ সিরাজুল ইসলাম, হেলথ সার্ভিসেস ডিভিশনের সচিব মোহাম্মদ সিরাজুল হক খান ও স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক প্রফেসর আবুল কালাম আজাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.