কক্সবাজার রোহিঙ্গা শরণার্থী এলাকায় জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি

Cercullar for cox job

সমাজ উন্নয়ন সংগঠন ইপসা (www.ypsa.org)  কর্তৃক কক্সবাজার জেলার উখিয়া ও টেকনাফ উপজেলায় আর্ন্তজাতিক বিভিন্ন দাতা/সেবা সংস্থার আর্থিক ও কারিগরি সহায়তায় সাম্প্রতিক সময়ে রোহিঙ্গা শরণার্থীদের জন্য বাস্তবায়িত ত্রাণ ও স্বল্প মেয়াদী প্রকল্প/কর্মসূচীতে জরুরী ভিত্তিতে ব্যবস্থাপনা পর্যায় হতে মাঠ পর্যায় পর্যন্ত বিভিন্ন স্তরে কর্মী নিয়োগের জন্য সৎ, কর্মঠ, পরিশ্রমী, অধূমপায়ী যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে জরুরী ভিত্তিতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।
এখানে উল্লেখ্য যে, এ স্বল্প সময়ে কর্মরতদের সন্তোষজনক কার্যক্রম মূল্যায়নে পরবর্ত্তীতে সংস্থার বিভিন্ন উন্নয়ন কর্মসূচীতে নিয়োগে অগ্রাধিকার প্রদান করা হবে।
শর্তাবলী:
১। প্রাথমিক ভাবে বায়োডাটা সহ আবেদনপত্র আগামী ৩০/০৯/২০১৭ ইং তারিখের মধ্যে নিম্মলিখিত ঠিকানায় ডাকযোগে/কুরিয়ার/হাতে হাতে/ইমেইল যোগে (ypsahrmd@gmail.com) পৌঁছাতে হবে।
২। বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারিত হবে (এ ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা বিবেচনা করা হবে)।
৩। নিয়োগের ক্ষেত্রে ইপসা সম সুযোগ প্রদান করে থাকে। প্রত্যেক পদে যোগ্যতা সম্পন্ন নারী প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।
৪। নিয়োগের ক্ষেত্রে সংশ্লিষ্ট এলাকার স্থায়ীভাবে বসবাসরতদের অভিজ্ঞতা ও যোগ্যতার ভিত্তিতে অগ্রাধিকার প্রদান করা হবে।
৫। নির্বাচিতদের স্ব-স্ব এলাকায় সার্বক্ষনিক ভাবে অবস্থান করে কাজ করতে হবে।
৬। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হবে।
৭। নিয়োগের ক্ষেত্রে যে কোন শর্তাবলীর সংযোজন, বিয়োজন এবং বাতিল করনের ক্ষমতা ইপসা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
মানবিক কাজে সক্রিয় অংশগ্রহণ করার জন্য মানসিকতা সম্পন্ন আগ্রহী প্রার্থীদের নিকট হতে সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, আবেদন পত্র, আপডেট জীবন বৃত্তান্ত (মোবাইল নং সহ) প্রধান নির্বাহী, ইপসা, বাড়ী # এফ ১০ (পি), রোড #১৩, ব্লক – বি, চান্দগাঁও আবাসিক এলাকা, চট্টগ্রাম- ৪২১২ ঠিকানায় প্রেরণ করতে হবে।
চূড়ান্ত ভাবে নির্বাচিতদের সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্রের ফটোকপি, জাতীয়তা সনদের (ভোটার আইডি) ফটোকপি পরে জমা দিতে হবে।
খামের উপর “কক্সবাজার রোহিঙ্গা শরণার্থী এলাকায় চাকুরীর জন্য আবেদন” উল্লেখ করতে হবে।
ইপসা মানব সম্পদ ব্যবস্থাপনা ও উন্নয়ন বিভাগ ।

Leave a Reply

Your email address will not be published.