কসবায় আইনমন্ত্রীর পিতা এডভোকেট সিরাজুল হকের মৃত্যু বার্ষিকী পালিত

ভজন শংকর আচার্য্য,কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ কসবায় আজ শনিবার (২৮ অক্টোবর ) জেলা পরিষদ অডিটরিয়ামে মরহুম এডভোকেট সিরাজুল হকের ১৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগসংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। মরহুম এডভোকেট সিরাজুল হক বর্তমান আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হকের পিতা। অনুষ্ঠানে বক্তাগন প্রয়াত বরেণ্য আইনজীবি ও বঙ্গবন্ধু’র ঘনিষ্ট সহচর এডভোকেট সিরাজুল হকের স্মৃতি চারণ করেন।
আইনমন্ত্রীর একান্ত সহকারী সচিব এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন: উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, কসবা পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শফিকুল ইসলাম রঙ্গু, ছাত্রলীগ সভাপতি মো.মনির হোসেন, সাধারন সম্পাদক আফজাল হোসেন রিমন।
সভাপতির বক্তব্যে আইনমন্ত্রীর এপিএস ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন বলেন; যারা এলাকায় কোনো সময় দলীয় কর্মকান্ডে অংশ গ্রহন না করে আমাদের আইনমন্ত্রী সম্পর্কে ফেসবুকে বিভিন্ন ফেক আইডির মাধ্যমে ব্যঙ্গাত্বক কার্টুন দিয়ে,কুৎসা, অপপ্রচার চালিয়ে বেড়ায় তাদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেয়া জরুরী। কারন তারা দলের এবং দলীয় নেতাদের ভাবমূর্তি বিনষ্ট করার চেষ্টায় লিপ্ত রয়েছেন। এ সময় তৃনমুলের নেতাকর্মীরা এপিএসের বক্তব্যের প্রতি হাত তুলে সমর্থন জানান। মন্ত্রীর এপিএস ও অন্যান্য নেতৃবৃন্দ অবিলম্বে তাদের বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য কেন্দ্রিয় নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.