কসবায় আইনমন্ত্রীর বিরুদ্ধে কুৎসা রটানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক ও তাঁর এপিএস রাশেদুল কাউসার জীবন ও দলীয় নেতা কর্মীদের  নিয়ে সম্প্রতি বিভিন্ন ফেক আইডির মাধ্যমে অশ্লিল বিকৃত ছবি, ব্যঙ্গাত্বক কার্টুন ও উদ্ভট মিথ্যা কথা বার্তা লিখে তাদের মর্যাদা নষ্ট করার প্রতিবাদে গতকাল রোববার ( ২২ অক্টোবর) উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক জনাকীর্ন সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

anisul hq nominited election
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, যুগ্ন-আহবায়ক রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌরসভার মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, ছাত্রলীগ সভাপতি মো.মনির হোসেন ও ছাত্রলীগ সাধারন সম্পাদক মো.আফজাল হোসেন রিমন।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাদের লিখিত বক্তব্যে বলেন; আনিসুল হক ২০১৪ সালের ৫ জানুয়ারি সংসদ সদস্য ও মন্ত্রী হওয়ার পর এলাকায় দীর্ঘদিনের চলমান দূর্নীতি, স্বজনপ্রীতি দুর করে স্মরণকালের সেরা উন্নয়ন ও বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের ব্যাপক সুযোগ করে দেন। মূল দল ও অংগ সংগঠন সমুহের কেন্দ্রিয় কর্মসূচী পালনের মাধ্যমে দলকে শক্তিশালী করে গড়ে তোলেন। এতে দলের ভাবমূর্তি উজ্জল হয়েছে এবং দল সাধারন জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।  ফলে উপজেলার প্রতিটি ওয়ার্ডের সম্মেলনে হাজার হাজার মানুষের উপস্থিতি প্রতিপক্ষ রাজনৈতিক দল ও প্রতিক্রিয়াশীল মহলের  মধ্যে ঈর্ষা কাজ করছে। এ ছাড়া জামাত শিবির চক্রটিও নানা ষড়যন্ত্রে লিপ্ত। এ সকল অশুভ চক্র আকাশ রহমান মাটি, পলিটিক্স মিডিয়া ওয়ার্ল্ড, সৈয়দ মো:মহসিন, বিএম আহসান, মো:জয়হাসান, সময়ের দাবী, কর্মীর চাওয়া, সবুজের লাল সবুজের ইত্যাদি আইডির মাধ্যমে মানহানীকর ও বিভ্রান্তিমূলক কথা-বার্তা লিখে মন্ত্রী, এপিএস ও দলীয় নেতা কর্মীদের জনসম্মুখে হেয় প্রতিপন্ন করছে। এ বিষয়ে কসবা থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়েছে কিনা এ প্রশ্নের জবাবে এমজি হাক্কানী বলেন; ইতোপূর্বে ৩২ টি আইডির বিরুদ্ধে থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। এ ছাড়া গত ১৯ অক্টোবর উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সৈয়দ মো; মহসিন সহ ৮টি আইডির বিরুদ্ধে কসবা থানায় অভিযোগ দায়ের করেছেন।
সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন; অবিলম্বে এ সকল ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় আনা জরুরী। নেতৃবৃন্দ তাই আইন শৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।
এ বিষয়ে কসবা থানা ওসি মোহাম্মদ মহিউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান; এ সমস্ত অভিযোগ নিয়ে পুলিশের নিবিড় কার্যক্রম অব্যাহত আছে। খুব শিগগির আমরা সাইবার অপরাধীদের সনাক্ত করতে পারবো।

Leave a Reply

Your email address will not be published.