কসবায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরন

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ কসবা উপজেলা কৃষি সম্প্রসারন দপ্তরের উদ্যোগে  প্রনোদনা ও পূনর্বাসনের আওতায় বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে সার,বীজ, ধান ও গম বিতরন কার্যক্রম গত মঙ্গলবার বিকেলে জেলা পরিষদ অডিটরিয়ামে উদ্ভোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি।
এ সময় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি, উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূইয়া, কসবা পৌর মেয়র মোঃ এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলার বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ কবির হোসেন।
উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা কৃষিবিদ মো.কবির হোসেন জানান; উপজেলার ১ হাজার ৬শত ২৫ জন কৃষকের মাঝে এ সকল কৃষি উপকরন বিতরন করা হবে বলে  । প্রত্যেক কৃষক ১ কেজি সরিষার বীজ, ৫কেজি ধান বীজ, ২০ কেজি গম বীজ, ২০ কেজি ডি এপি সার ও ১০ কেজি এমওপি সার পাবেন।

Leave a Reply

Your email address will not be published.