খালেদার কোলের শিশুটি এখন নিউমোনিয়ায় আক্রান্ত

রবিউল, চকোরিয়া প্রতিনিধি॥ গত ৩০ অক্টোবর সোমবার দুপুরে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণকালে এক রোহিঙ্গা শিশুকে আদর করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। খালেদা জিয়ার কোলের শিশুটির নাম মোবারক। মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনে তার বাবা মারা গেছেন। পিতৃহীন মোবারককে কোলে নিয়ে তার মা ত্রাণ নিতে আসলে বিএনপি চেয়ারপারসন তাকে কোলে নিয়ে আদর করেন।HELADA LOVE THE CHILD AND SICK NOW

কিন্তু ভিতরের ঘটনা বেশ ভয়াবহ। শুনে শিউরে উঠবে যে কেউ। খালেদা জিয়ার কক্সবাজার সফরের তিনদিন আগে রোহিঙ্গা ওই শিশুটিকে নির্বাচন করা হয়েছিল। খালেদা জিয়া আসার আগে শিশুটিকে বিএনপির তত্ত্বাবধানে রাখা হয়েছিল। খালেদা শিশুটিকে কোলে নেওয়ার আগে তাকে বিদেশী সাবান দিয়ে অনেকক্ষণ ধরে গোসল করানো হয়, গায়ে মাখানো হয় দামী পারফিউম। গোসলের নামে এই অমানবিক নির্যাতনের শিকার হয়ে শিশুটি আজ শয্যাশায়ী।
”শিশু মোবারকের মা আমিরা বলেন, আমার ছেলের কান্না থামছেই না আজ তিন দিন হলো। জ্বরে কাতরাচ্ছে আমার ছেলেটি।” একমাত্র শিশুর এমন অবস্থায় ভেঙ্গে পড়েছেন মা আমিরা বেগম।
উখিয়ার রোহিঙ্গা শিবিরে ত্রান সামগ্রী দেয়ার পর ওইদিন বিকাল সাড়ে ৪টায় বিএনপি চেয়ারপারসন কক্সবাজার সার্কিট হাউজে আসেন।

Leave a Reply

Your email address will not be published.