নিয়োগ বিজ্ঞপ্তী

নিয়োগ বিজ্ঞপ্তী

জরুরী ভিত্তিতে সাপ্তাহিক প্রশান্তিতে কিছু সংখ্যক প্রতিনিধ ও সাংবাদিক এবং একজন গ্রাফিক্স ডিজাইনার; একজন ম্যানেজার কাম বিজ্ঞাপন সংগ্রাহক নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৫ তারিখের মধ্যে উপযুক্ত কাগজ পত্র নিয়ে সম্পাদকের অফিসের যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।
প্রতিনিধিদের জন্য যোগ্যতা: কমপক্ষে-বি এ পাস এবং জাতীয় পরিচত্রপত্রসহ যাবতীয় একাডেমিক সত্যায়িত কাগজপত্র নিয়ে হাজির হতে হবে। সম্মানী আলোচনা সাপেক্ষে।
সাংবাদিকদের জন্য স্কুল কলেজ অধ্যয়নরতদের অগ্রাধীকার দেয়া হবে। প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে এবং সম্মানী আলোচনা সাপেক্ষে। ছাত্র/ছাত্রীদের বাইরে যারা আবেদন করবেন তাদের নূন্যতম বি এ পাস এবং কোন পত্রিকায় লিখালিখি বা লেখালেখির মনোভাবাপন্ন হত হবে।
গ্রাফিক্স ডিজাইনার: এই ক্ষেত্রে প্রেক্টিক্যাল এবং পত্রিকার মকআপ্য এমনকি নানন্দিক ডিজাইনসহ প্রেস লাইনের কাজে অভিজ্ঞতা থাকতে হবে। সরকারের বিভিন্ন অফিসে গমনের মনোভাব এবং নূন্যতম নিয়ম নীতি সম্পর্কে সম্মুখ ধারনা থাকতে হবে। নূন্যতম বি এ পাশ এবং তদোর্ধদের অগ্রাধিকার দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতার সকল সত্যায়িত কপি নিয়ে সম্পাদকের অফিসে যোগাযোগ করতে হবে।
ম্যানেজার কাম বিজ্ঞাপন গ্রাহকদের ক্ষেত্রে আইটি অভিজ্ঞতাসম্পন্নদের অগ্রাধীকার দেয়া হবে।
উল্লেখিত সময়ের সময়ে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হলো।
নিবেদক
সম্পাদক ও প্রকাশক
শাপ্তাহিক প্রশান্তি
১৪০/১, গ্রীণ হাউজ, আদর্শ পল্লী, ইব্রাহীমপুর, ঢাকা-১২০৬।

Leave a Reply

Your email address will not be published.