দৃষ্টি আকর্ষণ

সম্মানীত গ্রাহক, শুভাকাঙ্খী ও শুধীজন;

আসলামু আলাইকুম,

আমরা অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, সাপ্তাহিক প্রশান্তি নতুন কলেবরে বয়োবৃদ্ধি প্রাপ্ত হয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়ার পথে আপনাদের উৎসাহ ও উদ্দিপনা এবং ভালবাসাই আমাদের শক্তি। আমাদের একঝাক নতুন কর্মী এই অগ্রযাত্রাকে আরো সুপ্রসন্ন করতে রাতদিন ঝুঁকি নিয়ে পরিশ্রম করে যাচ্ছে। আমি ব্যক্তিগতভাবে এই অগ্রযাত্রাকে সাধুবাদ জানাই।
চলমান এই কর্মকান্ডের সাথে আপনাদের সম্পৃক্ততা বিগত দিনের ন্যায় আগামীতেও আমরা কামনা করছি। গত ২.৫ বছর যাবত আমরা কোন খচর এমনকি সম্মানী অথবা কোন অনুদান বা বিজ্ঞাপন এর জন্য টাকা-পয়সা অথবা অর্থকড়িও নেইনি। আশা করি ঐ না নেয়া দিনগুলোতো আপনারা যেমন আমাদের সঙ্গে ছিলেন তেমনি করে এখনও আমাদের সঙ্গে থাকবেন এবং বিভিন্ন পরামর্শ ও উৎসাহ দিয়ে এই অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাবেন। প্রশান্তির আপনিও হউন একজন সক্রিয় অংশিদ্বার। সমস্ত গৌরব এবং প্রশংসা সবই আপনাদের আর দুর্নাম এবং সমালোচনাসকল শুধুই আমার।
আমি আপনাদেরকে বিনয়ের সহিত অনুরোধ করছি যে, আগামী দিনের প্রশান্তির অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে আপনারা প্রত্যেকেই আপনাদের স্ব স্ব ভুমিকা পালন করুন। আপনাদের মাসিক, বাংসরিক চাঁদা অথবা অনুদান দয়া করে আমাদের নি¤েœাল্লোখিত অনলাইন একাউন্টে জমা দিবেন। আশা করি পুর্বের ন্যায় এখনও কোন প্রকার আর্থিক লেনদেনের জন্য প্রতিনিধি নেই বা থাকবেনা। একাউন্টে জমা দিয়ে আমাদেরকে আপনাদের সেবা করার সুযোগ দিবেন এটাই আমার দৃঢ় ও শক্তিশালী বিশ্বাস।
আমাদের একাউন্ট (হিসাব): সাপ্তাহিক প্রশান্তি; একাউন্ট নং-২০৫০২৭৬০১০০১৪১৯১৮; গুলশান সার্কেল-১, ব্রাঞ্চ, ঢাকা। অথবা কারেন্ট একাউন্ট নং ১৪১৯, ইসলামী ব্যাংক, গুলশান সার্কেল -১, ব্রাঞ্চ, ঢাকা।
আশা করি আমরা আপনাদের সহযোগীতা পাব এবং আগামী দিনে আপনাদের প্রত্যাশা পুরনে এবং চাহিদার যোগানে নিয়োজিত থাকতে সচেষ্ট থাকব। সকলের প্রতি নিরন্তর শুভ কামনা রইল।

তাজুল ইসলাম নয়ন
সম্পাদক ও প্রকাশক
সাপ্তাহিক প্রশান্তি

Leave a Reply

Your email address will not be published.