হোটেলে পার্টির নামে নোংরামি করতে গিয়ে ধরা পড়লেন জাইমা রহমান

চপল, লন্ডন প্রতিনিধি॥ হোটেলে পার্টি করতে গিয়ে ধরা পড়লেন তারেকের মেয়ে জাইমা রহমান। এই খবরটি যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে মাথা চাড়াদিয়ে উঠেছিল তখন এর সতত্য যাচাইয়ে আমাদের আগ্রহ জাগে। আমরা চিন্তা করি বাংলাদেশের মান সম্মান নিয়ে এবং দেশের প্রয়াত বৈধ বা অবৈধ সেটা বাছবিচারে না এসে সম্মানীয় পদের অধিকারী রাষ্ট্রপতি জিয়াউর রহমানের এমনকি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পরিবারের সম্মানও জড়িত। এই বিষয়ে সজাগ দৃষ্টি রেখে আমাদের প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করে পুরো ব্যাপারটি সঠিকতা যাচায়ের জন্য অনুরোধ করি। সেই মোতাবেক সঠিকতা যাচাইয়ে নির্বাচিত হওয়ায় এই সংবাদটি আমরাও পত্রিকায় ছাপা এবং অনলাইন উভয় এমনকি পেইজ ও গ্রুপে প্রকাশ করছি। এটা শুধু আমাদের পিতা-মাতাদের সাবধান হওয়ার লক্ষ্যে দেয়া। কারণ সন্তান কি করে কোথায় যায় এটা খবর রাখার দায়িত্ব পিতা ও মাতার। কারণ অসচেতন পিতা মাতার গাফিলতিতে কি পরিণত হয় তা আমরা সকলেই জানি এবং ইতোমধ্যে মিডিয়ার কল্যাণে তার কুফল ঘরে ঘরে পৌঁছেছে।  tareq daughter jaima
কিভাবে এবং কোথায় ঘটল এই ঘটনা তা বিস্তারিত তুলে ধরা হলো: লন্ডনের কিংসটনে ” দ্যা ক্রাউন ” নামের একটি হোটেলে পুলিশের তল্লাশিতে আটক হয়েছিলেন বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রাহমানের মেয়ে জাইমা রহমান। হোটেলটির ৩১২ নাম্বার রুম থেকে তাকে এক সঙ্গীর সাথে অন্তরঙ্গ অবস্থায় আটক করে স্থানীয় পুলিশের একটি দল। এসময় তার কাছে নেশাজাতীয় দ্রব্য (মরফিন) পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সঙ্গীর নাম জানা যায় পাওয়েল স্মিথ। পাওয়েল যুক্তরাষ্ট্র ও দক্ষিণ আফ্রিকার দ্বৈত নাগরিক।
গত বুধবার রাত সাড়ে এগারোটার দিকে হোটেলটিতে অভিযান চালায় স্থানীয় পুলিশের একটি দল। হোটেল ও বারের অনুমোদন থাকলেও এর পাশাপাশি হোটেলটির বিরুদ্ধে নানান অনৈতিক কাজের অভিযোগ ছিলো বহুদিন ধরেই। একাধিকবার এ ব্যাপারে তাদেরকে সতর্কতা নোটিশ পাঠানো হলেও তা আমলে বা কানে নেয়নি হোটেল কর্তৃপক্ষ। অবশেষে গত ২২ শে ফেব্রুয়ারি সেখানে অভিযান পরিচালনা করে কিংস্টন পুলিশ। এসময় হোটেলের আটটি রুম থেকে মোট আঠারো জনকে আটক করে তারা। আটককৃতদের সাথে নেশাজাতীয় দ্রব্য থাকলেও কোনো অস্ত্র পাওয়া যায়নি বলে প্রেস ব্রিফিং এ জানায় পুলিশের ঐ দলটি।
তল্লাশির সময় জাইমার রুমে বারবার নক করা হলে কোনো প্রকার সাড়া পাওয়া যাচ্ছিলোনা ভিতর থেকে । অত:পর রুমটির তালা ভেঙে ঢুকতে বাধ্য হয় তল্লাশিকারী দলটি। আটককৃতদের স্থানীয় থানায় নিয়ে রাখা হলে গভীর রাতে জাইমার পক্ষে মুচলেকা দিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে যান তার মা জোবাইদা রহমান। এর আগে জাইমার ফোন তল্লাশি করা হলে উপরোক্ত ছবিটি পাওয়া যায়। ছবিটি জাইমা তার ইন্সটাগ্রাম একাউন্ট থেকে হেলেন গিল্ড নামের তার একজন বান্ধবীকে পাঠিয়েছিলেন।
এদিকে এই ঘটনা জানাজানির পর থেকেই লন্ডন প্রবাসী বাংলাদেশী কমিউনিটিতে ছিঃ ছিঃ রব উঠেছে। ইতিপূর্বে তারেক রহমানের নামে নানান অভিযোগ উঠলেও সেসময় নিজেদের মধ্যে আলোচনাতেই তা সীমাবদ্ধ রেখেছিলেন তারা। কিন্তু এবার লন্ডনে তাদের ভাবমূর্তি নষ্টের জন্য তারেক রাহমানের পড়িবারের বিরুদ্ধে আইনী নোটিশ পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন তারা।
ঘটনাটি নিয়ে কথা উঠেছে লন্ডন বিএনপির নেতাদের মধ্যেও। সরাসরি এ ব্যাপারে কেউ মুখ না খুললেও এমন কথা শোনা গিয়েছে যে তারা তারেক রহমানের পরিবারের কর্মকান্ডে যথেষ্ট বিব্রত। দলের এমন প্রতিকূল সময়ে তাদের উপর্যুপরি বিভিন্ন বাজে শিরোনামে খবর হওয়াটা হতাশা ছড়াচ্ছে দলীয়ে কর্মীদের মাঝে এমনটাই মনে করেন কয়েকজন সিনিয়র নেতা। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে এই নি¤œ লিঙ্কে ঘুরে আসুন। সচেতন হউন, সময় থাকতে দেশ ও দশের এমনকি নিজের পারিবারিক সম্মান রক্ষা করুন।

https://www.facebook.com/BangladeshVoice71/videos/634757083535268/?t=63

https://www.facebook.com/BangladeshVoice71/videos/634757083535268/

Leave a Reply

Your email address will not be published.