আরিফুল হক রণির ১ম মৃত্যু বার্ষিকী আজ

Roni hq 1st death annটিআইএন॥ বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মরহুম এ্যাড. সিরাজুল হক বাচ্চু মিয়া সাহেবের কনিষ্ঠ পুত্র, কসবা-আখাউড়ার অবিসংবাদিত নেতা, মাননীয় আইনমন্ত্রী জনাব আনিসুল হক-এমপি’র ছোট ভাই মরহুম আরিফুল হক রনি’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আগামী ১০মার্চ রোজ শনিবার বেলা ৩:০০ ঘটিকায় কসবা উপজেলা অডিটোরিয়ামে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
কসবা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দকে উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত থাকার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।
এছাড়াও জনাব হক সাহেবের ঢাকার বাড়িতে তার অতি প্রীয়জনেরা দোয় এবং গুলশান আজাদ মসজিদে মোনাজানের আয়োজন করা হয়েছে। উক্ত দোয়ায় শরীক হয়ে প্রত্যেকে প্রত্যেকের দায়িত্বটুকু পালন করবেন। অসংখ্য গুণগ্রাহী এবং আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খি সবাই তার এই মৃত্যুবার্ষিকীতে সামিল হয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করবেন।
অনেকে নিজ উদ্যোগে কোরান খতম ও মিলাদ অনুষ্টান করে মরহুমের প্রতি ভালবাসা প্রদর্শন করবেন। আমরা সকলেই এই মরহুমের (রনীর) প্রতি আমাদের মোনাজাত এবং দোয়া ও ভালবাসা অব্যাহত রাখব। আল্লাহ তাকের বেহেস্তের বাগানে পিতা সিরাজুল হকের সহিত শান্তি ও আনন্দে রাখুক এবং পরিবারের বাকি সদস্যদেরও শান্তি ও আনন্দে রেখে মানব সেবায় নিয়োজিত রাখুক। আমীন।

Leave a Reply

Your email address will not be published.