দুঃখ প্রকাশ

আমরা অত্যান্ত দু:খের সাথে জানাচ্ছি যে, গত কয়েকদিন যাবত বেসিস ইলেকশন নিয়ে প্রশান্তি পত্রিকার ওয়েব পেইজে নামে বেনামে অথবা সম্পাদকের নামে বিভিন্ন সংবাদ প্রকাশ করা হচ্ছে যা সম্পাদকের অগুচরে ঘটেছে। কাউকে হেয় করা বা কারো সম্পর্কে কোন মিথ্যা অথবা অসম্মানজনক সংবাদ পরিবেশন করা প্রশান্তির লক্ষ্য ও উদ্দেশ্যের পরিপন্থি।

Tajul Picture
প্রশান্তি মানুষের মনে এবং সামাজিক ও পারিবারিক জীবনে প্রশান্তির পরশ বয়ে আনে এবং আনবে। গত কয়েকদিনের অনাকাংখিত সংবাদ যা ওয়েব সংস্করণে প্রচারিত হয়েছে তা জনাব রাশেদুল কাউছার জীবন ভাইয়ের মাধ্যমে জানতে পেরে সম্পূর্ণরূপে মুছে ফেলা হয়েছে। বিশেষ করে জীবন ভাইয়ের কাছে ক্ষমা চেয়ে নেয়া হয়েছে এবং মাননীয় আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব আনিছুল হক সাহেবের কাছেও ক্ষমা চেয়ে নেয়া হয়েছে। পাশাপাশি লুনা আপার সঙ্গে আলাপ করে ক্ষমা চেয়ে নেয়া হয়েছে।
তারপরও বলব ঐসকল লিখার জন্য এবং আমার না দেখার অপারগতার জন্য সম্পাদক ও প্রকাশক হিসেবে ক্ষমা চাওয়ার প্রয়োজন বিধায় ক্ষমা চেয়ে নিচ্ছি এবং আন্তরিকভাবে দু:খ প্রকাশ করছি। আগামী দিনে ঐ ধরণের সংবাদ প্রচার এবং হ্যাক হওয়ার হাত থেকে ওয়েব পোর্টালকে শক্তিশালীভাবে রক্ষা করার দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করছি।
বিনয়াবনত
তাজুল ইসলাম
সম্পাদক ও প্রকাশক
সাপ্তাহিক প্রশান্তি

Leave a Reply

Your email address will not be published.