সমকাল সম্পাদক গোলাম সারওয়ার এর দাফন সম্পন্ন

প্রশান্তি ডেক্স॥ বর্ষীয়ান সাংবাদিক দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার ইন্তেকাল করেছেন। ইন্না ল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।golam saroyar e s
সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় সোমবার রাত ৯টা ২৫ মিনিটে তিনি মারা যান। এরআগে সোমবার বিকেল ৫টায় সমকাল সম্পাদকের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
উন্নত চিকিৎসার জন্য গত ৩ আগস্ট মধ্যরাতে সমকাল সম্পাদককে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হয়। পরদিন সকালে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতিও হয়েছিল। নিউমোনিয়া সংক্রমণ হ্রাসের পাশাপাশি ফুসফুসে জমে থাকা পানিও কমে গিয়েছিল। হার্টও স্বাভাবিকভাবে কাজ করছিল। কিন্তু গত রবিবার হঠাৎ করে তার রক্তচাপ কমে যায়। কিডনিও স্বাভাবিকভাবে কাজ করছিল না। এ অবস্থায় গত সোমবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
গতকাল বৃহস্পতিবার (১৬/০৮/১৮) মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করার মাধ্যমে একটি প্রজ্বলিত কলম যোদ্ধার কাজের সমাপ্তি ঘটে। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতি শোক প্রকাশ করেছেন। মুক্তিযোদ্ধ এই বীরের প্রতি ফুলের শুভেচ্ছা ও শেষ শ্রদ্ধা জ্ঞাপন করে জাতি।

Leave a Reply

Your email address will not be published.