শোক সংবাদ

তাজুল ইসলাম॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদ গ্রামের কৃতিসন্তান মরহুম মুতি মিয়া চেয়ারম্যান সাহেব এর ছোট ছেলে এবং সর্বশ্রদ্ধেয় মরহুম আবুল কালাাম আজাদ (সাবার আদরের সাজাহান স্যার) এর ছোট ভাই একে এম ফরহাদ সাহেব গত বৃহস্পতিবার রাত ২.৩০ মিনিটে ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আমরা তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করি এবং মহান খোদার দরবারে ওনার রুহের মাগফিকার ফরিয়াদ করি। forhad kaka death
শত চেষ্টা এবং ভালবাসার কোন কমতি ছিল না এই মানুষটিকে বাঁচিয়ে রাখার.. কিন্তু মৃত্যুর কাছে আমাদের সকল প্রচেষ্টায়ই হার মানতে বাধ্য হয়েছে। এভাবেই আমাদের প্রত্যেককে পর্যায়ক্রমে ফিরে যেতে হবে চিরস্থায়ী বসবাসের আবাসস্থলে। তিনি তার এক ছেলে, ছেলের স্ত্রি সন্ত্রান ও এক মেয়ে, মেয়ের স্বামী সন্তান এবং স্থি সহ অসংখ আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আমরা তাদের শোককে শক্তিতে পরিণত করার জন্য সমব্যথি ও মোনাজাত করি।
জনাব একে এম ফরহাদ সাহেব ব্যক্তি জীবনে ছিলেন চমৎকার একজন সদা হাস্যজ্জে¦াল সহযোগীতা পরায়ন মানুষ। তিনি তাঁর কলেজ চাকুরী জিবনে বহুজনের উপকার করেছেন এমনকি তিনি এলাকার মানুষের বিপদে আপদে পাশে থেকেছেন। সেবার মনোভাব ছিল তার নিত্যদিনের সঙ্গি।
ব্যক্তি জীবনে তিনি কসবা উপজেলা বিনাউটি ইউনিয়ন বিএনপির সাবেক সফল সভাপতি ছিলেন। উনার মৃত্যুতে কসবা আখাউড়ার সাবেক এম পি জনাব মুশফিকুর রহমান সাহেব তার রূহের মাগফিরাত কামনা করেছেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
পাশাপাশি বর্তমান এমপি মাননীয় মন্ত্রী এডভোকেট আনিছুল হক সাহেব তাঁর রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এলাকার গন্যমান্য সকল মানুষই তাকে হারিয়ে শোকে কাতর। বিনাউটি ইউনিয়নের সাবেক দুই চেয়ারম্যন জনাব জহিরুল হক বিএ এবং এডভোকেট হারুনূর রশিদ খান ও বর্তমান চেয়াম জনাব এডভোকেট ইকবাল সাহেব সমবেদনা ও রুহের মাগফিরাত কামনা করেছেন। বর্তমানে সরকারী কলেজ ও সাবেক সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয় এর সাবেক ও বর্তমান অধ্যক্ষদ্বয় ওনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। আল্লাহ রাব্বুল আলআমিন উনাকে বেহেশত নসীব করুক আমিন।

Leave a Reply

Your email address will not be published.