রোনালদোকে পেছনে ফেলে মেসির নতুন রেকর্ড

আনোয়ার হোসেন প্রশান্তি প্রতিনিধি॥ লিওনেল মেসির জাদুকরী নৈপুণ্যে গত বুধবার রাতে পিএসভি আইন্দহোভেনের বিপক্ষে ২-১ গোলের কাঙ্ক্ষিত জয় পেয়েছে বার্সেলোনা। ওই ম্যাচে নিজে গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়ে শুধু গোলই করাননি তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর রেকর্ড ভেঙে তাকে পেছনে ফেলেছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। Ronaldoke Pechone fale mase
পিএসভির বিপক্ষে গোল করে চ্যাম্পিয়নস লিগে একক কোনো ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের মালিক এখন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড মেসি। আর এই রেকর্ডে তিনি পেছনে ফেললেন পর্তুগাল ও বর্তমান জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে।
ইউরোপ সেরার প্রতিযোগিতায় বার্সেলোনার হয়ে ১০৬তম গোলটি করে ফেলেছেন মেসি। এর আগে রিয়াল মাদ্রিদের হয়ে ১০৫ গোলের মালিক ছিলেন বর্তমানে জুভেন্টাসে খেলা রোনালদো। নিজের গড়া এই রেকর্ড প্রসঙ্গে ক্লাব বার্সেলোনার ওয়েবসাইটে মেসি বলেন, ‘আমি আনন্দিত। এই মাত্র জানলাম এটা। নতুন পরিসংখ্যানের জন্য আমি খুশি।’ চ্যাম্পিয়ন লিগ আসরের মোট গোলে অবশ্য রোনালদোই সবার ওপরে। সিআর সেভেন ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল ও জুভেন্টাসের হয়ে ১২১টি গোল করে সবার ওপরে রয়েছেন তিনি। আর এই তালিকায় দ্বিতীয়স্থানেই মেসি।

Leave a Reply

Your email address will not be published.