আওয়ামী লীগের ২১তম সম্মেলন সফল হউক এবং আনিছুল হক প্রেসিডিয়ামে যুক্ত হউক

প্রশান্তি ডেক্স॥ বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম সম্মেলন সফল হউক এবং আগামীর ভাবনা ও জাতির আখাঙ্খা পূর্ণ হউক। এই সম্মেলনের মাধ্যমে বের হয়ে আসুক জাতির প্রকৃত সেবক এবং আগামীর দিকদর্শক। মাননীয় প্রধানমন্ত্রী ক্ষয়ীষ্ণু এবং ঘুণেধরাদের দায়িত্ব থেকে বিরতি দিয়ে দলের কর্মীদের সঙ্গে কাধে কাধ মিলিয়ে কাজ করে যেতে ব্যবস্থা করে দিক। আগামীর জন্য নি:ষ্কলূষ এবং নি:লোভ ত্যাগী এবং জ্ঞানী পরীক্ষিতদের পদায়ীত করে দলকে দেশবাসী তথা আন্তর্জাতিক অঙ্গনে আরো সার্বজনীন গ্রহণযোগ্যতা বাড়িয়ে তুলুক।
দলের প্রয়োজনে এবং দেশের প্রয়োজনে আর জাতির ক্রান্তিকালে ভুমিকা রাখার দৃপ্ত প্রত্যয়ে এগিয়ে যাওয়াদের আরো এগিয়ে যেতে সাহায্য করুক একই সম্মেলন। দাগী এবং কলঙ্কমাখা কোন স্পর্শযেন এই সম্মেলনকে ঘ্রাস করতে না পারে সেইদিকে সজাক থেকে সকলে একযোগে কাজ করুক।
বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া সাহেবের যোগ্য উত্তরসূরী পরিক্ষীত এবং ত্যাগী ও দলের প্রয়োজনে জীবন বাজি রাখা সফল দুই বারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী জনাব আনিছুল হককে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত করা হউক। তাঁকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে যোগ্য পিতার যোগ্য সন্তান ও যোগ্য উত্তরাধিকার হিসেবে বলবৎ করা হউক।
কসবা-আখাউড়া তথা সারা বাংলার নিরব ও অহিংস ভালবাসামিশ্রিত দাবি জনাব আনিছুল হক শ্যাননকে বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য বা উপদেষ্টা হিসেবে মনোনিত করে দলিয় ঐক্য ও শৃঙ্খলা এবং জনবান্ধব কর্মকান্ডকে গাতিশীলতা দিয়ে এগিয়ে নেয়ার শক্তিশালী ভিত মজবুত করুন।
আনিছুল হকের মেধা ও মননে এবং রাজনৈতিক বিচক্ষণতায় এমনকি রক্তে প্রবাহিত বাংলাদেশ আওয়ামী লীগ। আর তিনি তাঁর কাজ দিয়ে এমনকি কথা ও বাহ্যিক রূপদান দিয়ে বিগত দিনগুলোতে এই প্রমানের স্বাক্ষর রেখেছেন। গত কাউন্সিলেও আমরা এই দাবি করেছিলাম কিন্তু বাস্তবায়ন দেখিনি। আশা করছি এবার এর বাস্তবায়ন ও কার্যকরী রুপ দেখব।

Leave a Reply

Your email address will not be published.