কসবায় টমেটো বাগান থেকে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মুলগ্রাম ইউনিয়নের ডাবিরঘর এলাকা থেকে রতন মিয়া (৩২) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার (২৯ জানুয়ারি) সকালে তার গ্রামের বাড়ির অদুরে একটি টমেটো বাগান থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। নিহত রতন ডাবিরঘর গ্রামের বাবরু মিয়ার ছেলে। তার পরিবারের দাবী তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় তার পরিবারে চলছে শোকের মাতম। হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে পাশ্ববর্তী শ্যামনগর গ্রামের মো.হাসেম মিয়ার ছেলে কামাল হোসেন কে আটক করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়; নিহত রতন মিয়া গত মঙ্গলবার রাত ১০টার দিকে কারো সাথে কথা বলার জন্য বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে রাত গভির হয়ে গেলেও ফিরে না আসায় তাকে খুজতে থাকে পরিবারের লোকজন। সারারাত তাকে কোথাও খুজে না পাওয়া যায়নি। পরে সকালে তার বাড়ির অদুরে একটি টমেটো বাগানে তার লাশ পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর পাঠায় লোকজন। বাড়ীর লোকজন এসে দেখতে পায় কর্দমাক্ত অবস্থায় পড়ে আছে রতনের মৃতদেহ। এ খবর ছড়িয়ে পড়লে তার লাশ দেখতে হাজারো মানুষের ঢল নামে। তার স্বজনদেরে আহাজারিতে পরিবেশ ভারী হয়ে উঠেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতী প্রাপ্ত কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম, কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন; নিহত রতনের শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। কামাল হোসেন নামে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে । ঘটনার সাথে জড়িতদের খুজে বের করে আইনের আওতায় আনা হবে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.