মেয়র হলে অচল ঢাকাকে সচল করে গড়ে তুলব : তাপস

প্রশান্তি ডেক্স॥ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হতে পারলে অচল ঢাকাকে সচল করে গড়ে তুলব। তিনি বলেন, উন্নত ঢাকা গড়ে তোলা আমার জন্য একটি বড় চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জ বাস্তবায়ন করবই।
নির্বাচন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ ও পূর্ব থানা ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। গত বৃহস্পতিবার রাতে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ (ইনু) কেন্দ্রীয় কার্যালয়ের কর্নেল তাহের মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জাসদ সহ-সভাপতি শহীদুল ইসলাম শহীদ। এছাড়া জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরিন আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।
তাপস বলেন, এই ঢাকা নিয়ে আমরা অনেক স্বপ্ন দেখি। আমি তিনবার ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ছিলাম। কিন্তু ঢাকার অবস্থা আমাকে খুব পীড়া দিত। এটা তো হতে পারে না। এই জঞ্জাল কেউ মানতে পারে না। কাউকে না কাউকে তো দায়িত্ব গ্রহণ করতে হবে। এই ঢাকাকে সচল করার জন্য তাই আমি এগিয়ে এসেছি। কারণ প্রধানমন্ত্রী বলেছেন আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত এবং সমৃদ্ধ। উন্নত বাংলাদেশের জন্য উন্নত ঢাকা আমাদের দায়িত্ব এবং কর্তব্য।
তিনি বলেন, ঢাকাকে গড়ার জন্য এখনই সময়, বসে থাকলে চলবে না। সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করে এই ঢাকাকে গড়ে তুলতে হবে। নির্বাচিত হলে সত্যিকারের অভিভাবকত্ব গ্রহণ করব।
আগামী ১ ফেব্রুয়ারী সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য ঢাকাবাসী প্রতি আহ্বান তিনি।

Leave a Reply

Your email address will not be published.