বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, আটক ১

প্রশান্তি ডেক্স॥ নোয়াখালীতে সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে ১৬ বছর বয়সী এক গৃহবধূ বিয়ের ৩ মাসের মাথায় আট মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় তার ‘প্রেমিক’ ইব্রাহিম খলিলকে কারাগারে পাঠিয়েছে আদালত।


গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে গ্রামের সমিতির বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে আদালত প্রেরণ করা হয়।
গ্রেফতারকৃত ইব্রাহিম ওই এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় সমিতি বাজারের টেলিকম ব্যবসায়ী।
জানা গেছে, ওই তরুণী বিদ্যালয়ে আসা যাওয়ার পথে ইব্রাহিম বিভিন্নভাবে তাকে উত্যক্ত করতো। দোকান থেকে মোবাইলে রিচার্জ করতে গেলে তার নম্বর সংগ্রহ করেন ইব্রাহিম। ফোনে কথাবার্তার একপর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। এর মধ্যে গত ৭-৮ মাস আগে ওই তরুণী ইব্রাহিমের দোকানে মোবাইলে রিচার্জ করতে গেলে সে তাকে দোকানের পেছনে বসতে বলে। তরুণী দোকানের পেছনে বসলে সামনে থেকে দোকান বন্ধ করে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন। এরপরও একইভাবে একাধিকবার তাকে ধর্ষণ করেন তিনি।
গত তিন মাস আগে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার বিবিরহাট এলাকায় বিয়ে হয় ওই তরুণীর। কয়েক দিন আগে তার শারীরিক অবস্থা দেখে সন্দেহ হলে পরিবার তাকে ডাক্তারি পরীক্ষা করে। রিপোর্টে দেখা গেছে, তিনি ৮ মাসের অন্তঃসত্ত্বা।
থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, গত বৃহস্পতিবার রাতে ওই তরুণী ইব্রাহিমের বিরুদ্ধে চরজব্বার থানায় মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published.