কসবায় সড়ক দূর্ঘটনায় প্রবাসী যুবকের মৃত্যু

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সড়ক দুর্ঘটনায় নাজমুল ইসলাম তনয় (২০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর তিন আরোহী গুরুতর আহত হয়েছে। গত বুধবার (১২ মার্চ) রাতে উপজেলার বিনাউটি ইউনিয়নের অনন্তপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমুল উপজেলার মনকাশাইর গ্রামের মো.শাহ আলম মিয়ার ছেলে। এ ঘটনায় তার বাড়িতে চলছে শোকের মাতম। আহতরা হলো একই গ্রামের গোলাম সারোয়ার মিয়ার ছেলে মো, রিফাত মিয়া (২১), আমজাদ মিয়ার ছেলে ইমন মিয়া (২০) ও তোতা মিয়ার ছেলে শুভ মিয়া (২০) ।
নিহতের পরিবার জানায়, গত বুধবার বিকেলে নাজমুল হোসেন তনয় ও তার তিন বন্ধুকে নিয়ে উপজেলা শহরে ঘুরতে যায়। রাতে এক মোটরসাইকেলে করে চারজন ফেরার সময় তার বাড়ি থেকে এক কিলোমিটার অদুরে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে সজোরে ধাক্কা লেগে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত মোটরসাইকেলে থাকা চার আরোহী। টহলরত পুলিশ আহতদের উদ্ধার করে উপজেলা স্¦াস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নাজমুলকে মৃত ঘোষনা করেন। আহত অপর তিন আরোহীকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে হাসপাতালে প্রেরন করেন। নাজমুল প্রবাসে থাকতো। গত দুই মাস আগে সে দেশে আসে। এ ঘটনায় তার স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে এলাকার পরিবেশ।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এক মোটর সাইকেলে চারজন উঠার কারনে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত চার আরোহী। পাশেই টহলরত পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানেই নাজমুলের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published.