জন্মদিনে সকলকে শুভেচ্ছা

আজ আমার জীবন থেকে আরও একটি বছর চলে গেল। দেখতে দেখতে কেটে গেল আরো একটি বছর। এই বছরে ছিল শিক্ষা, অভিজ্ঞতা, নিশ্চয়তা এবং শয়তানের পরাক্রমশালী আক্রমনে স্থীর থেকে আল্লাহর অভিপ্রায়ে অবিচল এগিয়ে যাওয়ার দুর্বার গতিময়তা। এই চড়াই উৎরায়ে আপনারা সকলে আমার সহযোগী ছিলেন এবং আছেন ও আগামীতে থাকবেন এই মহাবিশ্বাসে আমি বলিয়ান।
ঝড় যতই বেগবান হউক না কেন আমি আল্লাহতে অবিচল থেকে এগিয়ে যাবো জীবনের শেষ দিকে এই মুলমন্ত্রেই উজ্জ্বীবিত থাকতে চাই এবং প্রফুল্লচিত্তে মানবতার সেবায় নিয়োজিত থেকে খোদার ইচ্ছা, আকাঙ্খা ও অভিপ্রায় এর পুর্ণতা পরিপূর্ণ বাস্তবায়ন করতে চাই। আমি আমার ক্ষুদ্র ও অসমাপ্ত জীবন দিয়ে আপনাদের সেবা করে সেবক হয়ে থাকতে চাই। সেবার মাধ্যমে পরিতৃপ্ত হতে চাই। দোয়া করবেন আমার আগামীর জন্য যাতে সেবকের ভুমিকায় নিজেকে নিয়োজিত রাখতে পারি।
আমার এই জন্মদিনে যারা আমাকে শুভেচছা জানিয়েছেন, শুভকামনা জানিয়েছেন, দোয়া করেছেন তাদের সকলের কাছে আমি কৃতজ্ঞ ও ঋণি। আমি আরো গভীর মনযোগী হয়ে আপনাদের পাশে থাকতে চাই। প্রয়োজনে আপনাদের সেবায় আমার জীবনের অবসান ঘটিয়ে বেহেস্তের স্বাদ আস্বাদন করতে চাই। আমার বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, অফিস সহকর্মী, শুভাকাঙ্খি এবং বিভিন্ন সংগঠনের সম্মানীত সদস্যগণ ও সর্বোপরী পরিবারের সদস্যগনকে সম্মানীত করতে চাই সকল কর্মে এবং প্রয়োজনে পাশে থেকে।
আপনাদের সকলের জন্য শুভ কামনা ও মোনাজাত অফুরন্ত।

Leave a Reply

Your email address will not be published.