চট্টগ্রাম মহানগরের চকবাজার ওয়ার্ডে শীতার্ত মানুষের মাঝে চসিক মেয়রের কম্বল বিতরণ

বা আ ॥ চকবাজার ওয়ার্ডে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। এসময় তিনি বলেন, বর্তমান সরকার গরীব বান্ধব সরকার। এই সরকার দরিদ্র দুঃখী মানুষের কষ্ট বুঝে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময়ে শীতবস্ত্রের অভাবে কাউকে শীতে কষ্ট ভোগ করতে হবে না। তারই পথ অনুসরণ করে চসিক নগরীতে শীতবস্ত্র বিতরণ করছে এবং তা অব্যাহত থাকবে।
দুযোর্গকালীন সময়ে আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে ছিল এ ব্যাপারে কারো পরীক্ষা নেয়ার অবকাশ নেই। গত সোমবার সকালে চকবাজার ওয়ার্ড কার্যালয়ে ১০০জন অসহায় দরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কাউন্সিলর নুর মোস্তফা টিনুর সভাপতিত্বে ও তারেক সুলতানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর জহর লাল হাজারী, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবউদ্দিন আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, নাজিম উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের মুজিবুর রহমান বাবুল, আজম খান, চকবাজার থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বিপ্লব দে, ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি নাহিদুল ইসলাম জাবেদ, মহানগর ছাত্রলীগের সাইফুল ইসলাম রুবেল, মহসীন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ইভান।
মেয়র আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসহায় হতদরিদ্র মানুষের জন্য সোনার বাংলা গড়ার যে অঙ্গীকার নিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর স্বপ্ন বাস্তবায়ন তথা উন্নত বাংলাদেশ গড়তে দেশের প্রত্যেক মানুষের ভাত, কাপড় মাথাগোঁজার ঠাঁইসহ সকলের শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, করোনা মহামারিতে পৃথিবীর অনেক উন্নত দেশের নাগরিকরা বিনামূল্যে টিকা নিতে পারে নি, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতায় বিনামূল্যে টিকা প্রদান ও অনেক দেশের আগে টিকা সংগ্রহ করতে সমর্থ হয়েছেন। করোনার নতুন ধরণ ওমিক্রণ সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মেয়র নগরবাসীকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ও টিকা গ্রহণ করে নিজের ও অন্যের সুরক্ষা নিশ্চিত করতে আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.