সংবাদ পাঠকালে বিয়ের প্রস্তাব

আন্তজার্তিক ডেক্স ॥ সংবাদপাঠের সময় হঠাৎ বার্তাকক্ষের সেটে ঢুকে ম্যারি লিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন তাঁরই প্রেমিক। দিলেন লাল গোলাপ। ব্যতিক্রমী কিন্তু স্মরণীয় সেই প্রস্তাব পেয়ে আনন্দাশ্রুতে ভাসলেন ওই সংবাদ পাঠিকা। মনে মনে ভাবলেন, প্রিয় মানুষের কাছ থেকে এমন ভালোবাসা আর কয়জনের ভাগ্যে জোটে। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের সিবিএস সান ফ্রান্সিসকো বে এরিয়া টেলিভিশনের সহপ্রতিষ্ঠান কেপিআইএক্স–৫ স্টুডিওতে।
এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেমিক অজিত নিনান তাঁর দুই মেয়েসহ সাংবাদিক ম্যারি লির সংবাদ পাঠকক্ষে ঢুকে পড়েন। তাঁদের হাতে ছিল গোলাপ। লি প্রথমে ভেবেছিলেন, ভালোবাসা দিবসে তাঁকে সাধারণ শুভেচ্ছা জানাতেই দুই মেয়েসহ তাঁর দীর্ঘদিনের প্রেমিক সেখানে হাজির হয়েছেন। ক্যামেরার সামনেই প্রথমে অজিতের দুই মেয়ে মিরিয়াম ও মাদি লিকে গোলাপ দিয়ে শুভেচ্ছা জানায়। এরপর অজিত এসে প্রথমে গোলাপ দেন। পরে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দেন অজিত। আবেগাল্পুত লি তখন আনন্দে কেঁদে ফেলেন। ওই ঘটনার সময় লি নর্দান লাইট নিয়ে একটি সংবাদ উপস্থাপন করছিলেন। বিশেষ ঝড়ের প্রভাবে উত্তর মেরুতে চমৎকার সবুজাভ আলো দেখা যায়, যা নর্দান লাইট বা মেরুপ্রভা হিসেবে পরিচিত।
অজিত হাঁটু গেড়ে বলেন, ‘ম্যারি, তুমি আমার মেরুপ্রভা। তুমি অসাধারণ এবং সুন্দর। মেয়েরাও তোমাকে পছন্দ করে এবং আমি তোমাকে ভালোবাসি। জীবনের অংশ হিসেবে চাই। তুমি কি আমার সারা জীবনের বন্ধু হবে? আমাকে বিয়ে করবে?’ পরে সেই বিয়ের প্রস্তাবের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি টুইটারে কয়েক হাজারবার দেখা হয়েছে। টুইটারে অনেকে এই যুগলকে অভিনন্দন জানিয়েছেন। অনেকে এমন অভিনব প্রস্তাবের জন্য অজিতের প্রশংসা করেছেন। লি বলেন, ‘আমার কাছে বিষয়টি খুব অপ্রত্যাশিত ছিল এবং আমি সত্যই জানতাম না এমনটি কখনো ঘটবে। এটা রীতিমতো পাগলামি। কেউ কেউ ইঙ্গিত দিয়েছিল। কিন্তু আমি বিষয়টি পুরোপুরি বুঝতে পারিনি। আমি তাদের দূর থেকে আসতে দেখিনি।’

Leave a Reply

Your email address will not be published.