কসবা চোরের ধারালো খুরের আঘাতে এক যুবক গুরুতর আহত

ভজন শংকর আচার্য্য কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়া কসবায় চোরের ধারালো খুরের আঘাতে কৃষ্ণ সাহা(৪০)নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন। গত মঙ্গলবার ভোরে উপজেলা কুটি ইউনিয়নের গঙ্গানগর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় সাইফুল ইসলাম নামে একই এলাকার এক বাসিন্দারকে আটক করেছে পুলিশ। কৃষ্ণ সাহা ওই গ্রামের বাসিন্দা। এ ঘটনায় কৃষ্ণ স্ত্রী সীমা রানী সাহা দুজনকে আসামি করে কসবা থানায় মামলা করেন।
আহত কৃষ্ণের স্ত্রী সীমা রানী সাহা বলেন, ‘গত মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে ঘরে ঢুকে আমার গলার স্বর্ণের গয়না ছিড়ে নেওয়ার চেষ্টা করে সাইফুল ইসলাম। এ সময় আমার ঘুম ভেঙে যায় এবং আমি তাকে দেখতে পেয়ে চিৎকার দিলে কৃষ্ণ সাহা সাইফুলকে জাপটে ধরেন।
সাইফুল হাতে থাকা ধারালো খুর দিয়ে কৃষ্ণনের পেটে সজোরে আঘাত করে। এতে তাঁর শরীরে জখম হয়।এরপরও স্বামী- স্ত্রী মিলে সাইফুলকে জাপটে ধরে রাখি।আমাদের চিৎকারে আশেপাশের লোকজন সাইফুলকে আটক করে পুলিশে দেন। এ সময় পালিয়ে যান মানিক মিয়া (২৫)নামের আরেকজন।
সীমা রানী আরও বলেন, ‘আমার স্বামীকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।তাঁর মাথায় ৪০টি সেলাই দেন চিকিৎসক। তিনি এখন কথা বলতে পারছে না। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঁইয়া বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ এসেছে। ভুক্তভোগী পরিবারসহ স্থানীয় ব্যক্তিরা একজনকে আটক করে থানায় সোপর্দ করেছেন। তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.