ভোজ্য তেলের দাম নিয়ন্ত্রনে প্রয়োজনীয় সবই করছে সরকার…আইনমন্ত্রী

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সরকার ভোজ্য তেল ও ডিজেলের দাম নিয়ন্ত্রনে রাখতে যা যা প্রয়োজন সবই করছে। সরকারের এই ব্যবস্থার কারনে ভোজ্য তেলের দাম কিছুটা কমবে। সবাইকে একটু অপেক্ষা করতে হবে। গতকাল শুক্রবার (১১ মার্চ) ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, সারা বিশে^ বিগত চল্লিশ বছরেও তেলের দাম যত বেশী হয় নাই তার চেয়ে এখন বেশী হয়েছে। জেলা পরিষদ নির্বাচন নিয়ে তিনি বলেন, নতুন নির্বাচন কমিশন দায়িত্ব নিয়েছেন । যা যা সংশোধন করা দরকার তারা করবেন। তাদের অধীনেই জেলা পরিষদ নির্বাচন হবে।
আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপির সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবুল চৌধূরী মন্টু, সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতন, সদস্য শাহ আলম, উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন, কসবা পৌর মেয়র মো.গোলাম হাক্কানী, উপজেলা যুগ্ম আহ্বায়ক কাজী মো.আজহারুল ইসলামসহ অন্যরা।
সভায় বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকগন তাদের সাংগঠনিক রিপোট পেশ করেন। পরে জেলা কমিটির প্রতিনিধিদের সংগে পরামর্শ করে মন্ত্রী কসবা পৌর আওয়ামী লীগের সম্মেলন ১ এপ্রিল ও উপজেলা আওয়ামী লীগের সম্মেলন এ বছরের ১৪ মে নির্ধারন করলে সভায় তা সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published.