মিথ্যা গল্প থেকে বাস্তবতাকে আলাদা করতে শিখুন এবং ডায়াবেটিস নিরাময়ে চোখ ও কান খোলা রাখুন

প্রশান্তি ডেক্স॥ সিঙ্গাপুরের জীবন –সংক্ষিপ্ত ডায়াবেটিসের জন্য, এটি হল প্রধান ভুল ধারণা ডঃ ইব্রাহিম আবদুল্লাহ একজন সিঙ্গাপুরের এন্ডোক্রিনোলজিস্ট। আজ পর্যন্ত, তিনি দেশের সেরা ডায়াবেটিস বিশেষজ্ঞ হিসাবে বিবেচিত। ডায়াবেটিসে আক্রান্ত সমস্ত সেলিব্রিটিরা তাঁর কাছ থেকে পরামর্শ নেওয়ার জন্য বিশেষ প্রচেষ্টা করেন । এর মধ্যে রয়েছে ফ্রান্স, জার্মানি, গ্রেট ব্রিটেন এবং অন্যান্য দেশের রোগীরা – তারা সবাই সরাসরি তাঁর কাছে যান। তিনি দেশের অন্যতম গুরুত্বপূর্ণ এন্ডোক্রিনোলজিস্ট। তিনি ৩২ টি বৈজ্ঞানিক বই লিখেছেন, এবং বৈজ্ঞানিক প্রকাশনার জার্নালগুলি থেকে ৩ গুণ তার পেশাদার আর্সেনালে রয়েছে।

ড: ইব্রাহিম আবদুল্লাহ খুব কমই ইন্টারভিউ দেন , কিন্তু তিনি আমাদের সংবাদদাতার প্রশ্নের উত্তর দিতে রাজি হন। নীচে আপনি ডায়াবেটিসের বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা করার জন্য গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন।

ডাঃ. ইব্রাহীম আবদুল্লাহ সম্পূর্ণরূপে নিশ্চিত যে দ্বিতীয় প্রকারের ডায়াবেটিসগুলি আধুনিক দক্ষতার সাহায্যে চিকিৎসা করা যেতে পারে!

নিবন্ধে অন্তর্ভুক্ত বিষয়গুলি:

  • সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস কী যখন ডায়াবেটিসের চিকিৎসার কথা হয়।
  • কেন 95% ডায়াবেটিসের রোগীরা তাদের রগের সঙ্গে মোকাবিলা করতে ব্যর্থ হয়?
  • কখন সম্পূর্ণরূপে ডায়াবেটিস নিরাময় করা সম্ভব হবে?

ফার্মেসি চেইন রোগীদের গ্রহণ করার সময় ডাক্তাররা অ্যালার্ম বাজায়- : ইব্রাহিম আবদুল্লাহ“বর্তমানে কার্যত সমস্ত চিকিৎসা পদ্ধতির ভিত্তি হল ওষুধ। যাইহোক, এটি অজ্ঞ রোগী এবং ডাক্তারদের দ্বারা ছড়ান একটি ভ্রান্ত ধারণা। মেটফর্মিন হল সরাসরি অসুস্থতা এবং অকাল মৃত্যুর পথ। এটি চিকিৎসা নয়।

এই সমস্ত ওষুধ রক্তের ইনসুলিনকে ক্ষতিকর মাত্রায় বৃদ্ধি করে। এই অতিমাত্রার ইনসুলিনে রক্ত ​​ঘন হয়, ঘন দুধের মতো। বিপুল পরিমাণে ইনসুলিন, শরীরের ব্যাপক ক্ষতি করে । এটি প্রকৃতপক্ষে লিভার, কিডনি এবং অন্যান্য নিষ্কাশন অঙ্গকে নষ্ট করে। ইনসুলিনের আচরণ এবং কাজ পাকস্থলির অ্যাসিডের আনুরূপ। ভাবুন পাকস্থলীস্থিত অ্যাসিড আপনার অভ্যন্তরীণ অঙ্গগুলিকে ভরাট করলে কি হবে। এটি তাদের দ্বারা জ্বলবে!

উচ্চতর ইনসুলিনের মাত্রা কোষকে ক্ষয় করে, যা তাদের অস্বাভাবিক বিভাজনে সাহায্য করে এবং এটি আর কিছু নয় অঙ্কলজি। পরিসংখ্যান দেখায়,এই কারণে 28% ডায়াবেটিসের রুগীর ক্যান্সার বিকশিত হয়।

এছাড়াও, এটি উচ্চ ইনসুলিন উপস্থিতি যা কোলেস্টেরলের প্লেক রক্তনালীগুলির দ্রুত আটকে দেয়, যেহেতু ইনসুলিন সমৃদ্ধ রক্ত ​​ঘন হয়ে যায় তাই ধীরে চলতে শুরু করে। ফলস্বরূপ, রক্তনালীগুলি কোলেস্টেরল প্লেকের সাথে আটকে যায়, যার ফলে চাপ বৃদ্ধি পায়। 98% ডায়াবেটিস রোগীদের উচ্চ রক্তচাপ সাথে থাকে । কার্ডিওভাসকুলার সিস্টেমের সাথে আরও অনেক সমস্যা দেখা দেয়।

মেটফর্মিন-ভিত্তিক থেরাপির ভয়ঙ্কর পরিণতির তালিকা :

  • গ্যাস্ট্রোইনটেস্টাইনাল অসু্খ (প্রায়শই ডায়রিয়া, অম্বল, ঢেকুর, পেটের আলসার);
  • হাইপারটেনস আয়ন – চাপ বৃদ্ধি, বিশেষ করে সন্ধ্যায়, মাথাব্যথা, কান বন্ধ , ভয়ের তরঙ্গ;
  • যকৃতের সিরোসিস – লিভার একটি যোজক কলায় পরিনত হয় এবং রক্ত পরিষ্কার করা বন্ধ করে দেয় , পুরো শরীর টক্সিন বিষ দ্বারা ভর্তি হয়ে যায়;
  • লবন ও চিনি নিবিড় নির্গমনের কারণে কিডনিতে পাথর হয়;
  • অনকোলজিক্যাল রোগ;
  • রক্তনালীর ধ্বংসের কারণে অকাল মৃত্যু;
  • অন্ধত্ব

জটিলতার বিকাশ, অবশ্যই, ওষুধ গ্রহণের সময় এবং পরিমাণের উপর নির্ভর করে, সেইসাথে একজন ব্যক্তির সতন্ত্র বৈশিষ্ট্যের উপর নির্ভর করে । যাইহোক, এটা সম্পূর্ণভাবেএড়ানো তাদের পক্ষে অসম্ভব!

একটি নিয়ম হিসাবে, এই ওষুধের ক্রমাগত ব্যবহারে রোগীদের জন্য কী পরিণতি অপেক্ষা করছে তা তারা জানেন না এবং ডাক্তাররা এটি সম্পর্কে কথা বলার প্রয়োজন মনে করেন না।

রাসায়নিকভাবে আক্রমণাত্মক ওষুধ দিয়ে ডায়াবেটিসের চিকিৎসা করা বেআইনি হওয়া উচিত ! কিন্তু টাইপ ২ ডায়াবেটিস নিরাময় করা সম্ভব! আপনাকে যা করতে হবে তা হল সঠিক চিকিৎসা পদ্ধতি বেছে নেওয়া!

প্রায়শই আমার কাছে রোগী আসে যাদের বেশ কয়েক বছর ধরে মেটফর্মিন দিয়ে চিকিৎসা করা হয়েছে। এরা অসুস্থ মানুষ, যারা অল্প বয়সে তাড়াতাড়ি বয়স্কদের মতো হয়ে যায়।

তবুও, প্রায়শই, রোগীরা চেকআপের সময় জানতে পারেন যে তাদের টাইপ II ডায়াবেটিস রয়েছে।নিয়ম অনুযায়ী, রোগীরা, সেই পর্যন্ত,সুস্থ বোধ করত এবং কখনোই ভাবতে পারত না যে তাদের রক্তে শর্করার পরিমাণ বেশি আছে। এবং তারপরেই তাদের মেটফর্মিনের বর্ধিত ডোজের পরামর্শ দেওয়া হয় ..

ফলস্বরূপ, শর্করার মাত্রা কমে যায়, কিন্তু সময়ের সাথে সাথে ব্যক্তির অবস্থা ক্রমশ খারাপ হতে থাকে। রোগী অভিযোগ করে , তারা দীর্ঘস্থায়ী ক্লান্তি, স্থুলতা , উচ্চ রক্তচাপ, মাথাব্যথা অনুভব করে । তাদের পা ফুলে যেতে শুরু করে, এবং সকালে তাদের মুখও । তাদের মনে হয় তাদের কানে ক্রমাগত ঘণ্টা বাজছে। আঙ্গুল গুলি অসাড় হয়ে যায় এবং অঙ্গগুলি ঠান্ডা হয়। দৃষ্টিশক্তি কমে যায়। তাদের স্মৃতিশক্তি নষ্ট হয়ে যায়।

ডাক্তাররা বলছেন, এই সবের কারণ ডায়াবেটিস। কিন্তু আসলে, এগুলি হয় ইনসুলিনের কারণে ! অথবা, মেটফর্মিনের কারণে, যা হরমোনের উৎপাদন অতি মাত্রায় বাড়িয়ে দেয় !

যদিও, ভাববেন না যে আপনার ডায়াবেটিসের চিকিৎসা করার প্রয়োজন নেই। যদি মেটফর্মিন দিয়ে ডায়াবেটিসের চিকিৎসা করা এবং একেবারেই চিকিৎসা না করাকে বেছে নিতে বাধ্য করা হয়, তাহলে অবশ্যই আপনার প্রথম বিকল্পটি বেছে নেওয়া উচিত।আপনার টাইপ 2 ডায়াবেটিস যদি চিকিৎসা না করা হয় তবে এটি আপনাকে আগেই হত্যা করবে , শুধু অন্যান্য উপসর্গের সাথে।

ডায়াবেটিস রোগীদের অভ্যন্তরীণ অঙ্গ দেখতে ঠিক এই ক্যান্ডিড চেরির মতো। লিভার, পাকস্থলী , কিডনি, হার্ট এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে রক্তনালী …

রক্তনালী এবং অভ্যন্তরীণ অঙ্গগুলির শর্করা! কল্পনা করুন চেরি বা রাস্পবেরি। যদি আপনার ডায়াবেটিস থাকে তবে আপনার সমস্ত রক্তনালীতে একই জিনিস ঘটে। রক্তনালীর দেওয়ালগুলি চিনির দ্বারা সম্পৃক্ত হয়ে ভঙ্গুর হয়ে যায় । ফলস্বরূপ , রক্তনালীগুলি সংকীর্ণ এবং প্রসারিত হওয়ার ক্ষমতা হারায়। ছোট রক্তনালীগুলি প্রথমে মারা যায়, এবং পরে মাঝারি এবং বড় রক্তনালীগুলি । রক্তনালীগুলি অভ্যন্তরীণ অঙ্গগুলিকে খাওয়ায়। রক্ত সরবরাহের অবনতি দীর্ঘস্থায়ী রোগের বিকাশ ঘটায়।

ডায়াবেটিস কীভাবে আপনাকে ভিতর থেকে হত্যা করছে: দৃষ্টিশক্তি হ্রাস। ডায়াবেটিস একজন মানুষকে চিরতরে অন্ধ করে দেয়। লেজার সংশোধনের সাহায্যে ডায়াবেটিস-ক্ষতিগ্রস্ত দৃষ্টিশক্তি পুনরুদ্ধার করা অসম্ভব, যেহেতু অনেক রক্তক্ষরণের ফলে রেটিনার বিচ্ছিন্নতা ঘটে ।

কিডনি নষ্ট হয়ে যায়। শর্করা মূত্রনালীকে আটকে দেয় । কিডনির পরিবেশ অতিরিক্ত মিষ্টি হয়ে যায়। চিনি একটি সংরক্ষণকারী। এটি কিডনি সংরক্ষণ করে। ধীরে ধীরে তারা মারা যায়। দীর্ঘস্থায়ী রেচনজনিত ব্যর্থতা বড় আসুস্থতার ছোট অংশ মাত্র। কিডনি সম্পূর্ণরূপে নষ্ট হয়ে যেতে পারে।

জয়েন্টগুলো চলাচল বন্ধ করে দেয়। সাইনোভিয়াল তরল দ্বারা জয়েন্টগুলি চলাচল করতে পারে। যখন রক্তনালীগুলি জয়েন্টকে পুষ্টি দেওয়া বন্ধ করে দেয়, তখন সাইনোভিয়াল ফ্লুইডের আর ক্ষরণ হয় না। জয়েন্টগুলি শুকিয়ে যায়। ফলস্বরূপ ব্যক্তিটি মর্মান্তিক ব্যথা সহ্য করতে বাধ্য হয় । এমনকি ব্যথানাশক ওষুধও সাহায্য করে না। জয়েন্ট সম্পূর্ণ আটকে যায়। একজন ব্যক্তি স্বাধীনভাবে চলাফেরা করার ক্ষমতা হারিয়ে ফেলে ।

স্নায়ুতন্ত্র ভেঙ্গে যায়। অন্যান্য অঙ্গের মতো স্নায়ুও অতিরিক্ত শর্করার শিকার হয়। সময়ের সাথে সাথে, ডায়াবেটিস মানসিক অসুবিধার বিকাশ করে, ব্যক্তি আবেগগতভাবে ভারসাম্যহীন হয়ে পড়ে। তারা প্রায়শই হতাশায় ভোগেন, কিছুই তাকে সন্তুষ্ট করে না। তারা শুধু শুয়ে থাকতে এবং মরতে চায়।

ত্বক পচতে শুরু করে! প্রথমত, এটি বার বার শুকিয়ে যায়, আঁচড় এর দাগ দেখা দেয়, এর পরে একজিমা এবং আলসার হয়। মাংসপেশী এবং হাড় পচে যেতে শুরু করে এবং ত্বক থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। একধরনের দুর্গন্ধ সৃষ্টি হয় । এই সব গ্যাংগ্রিন বারায় ।

আপনি এটিকে যেভাবেই দেখেন না কেন, ডায়াবেটিস একটি অত্যন্ত ভয়ানক রোগ। সম্ভবত সবচেয়ে বিপজ্জনক। যাদের ডায়াবেটিস ধরা পড়েছে তাদের জন্য আমি খুবই দু ঃখিত। আমি তাদের সাহায্য করার চেষ্টা করি, কিন্তু প্রথমত , সবকিছু তাদের উপর নির্ভর করে ।

আমরা কিভাবে ডায়াবেটিসের চিকিৎসা করব,যদি মেটফর্মিন প্রশ্নের বাইরে থাকে? উদাহরণস্বরূপ , গড় বয়স্ক নাগরিক যার বয়সের সাথে ডায়াবেটিসের বিকাশ হয়েছে এখন তাদের শর্করার মাত্রা ক্রমাগত বাড়ছে। ধরা যাক তারা মেটফর্মিন গ্রহণ করছে এবং তারা ভাল বোধ করছে না। ডায়াবেটিস নিরাময়ে তারা কী করতে পারে? তারা কি এটা নিজেরা করতে পারে?

আবারও বলি – টাইপ 2 ডায়াবেটিস একটি জটিল, বিপজ্জনক এবং নিদ্রিষ্ট পদ্ধতিতে চলার রোগ। এটি সাধারণ সর্দি বা ডায়রিয়ার মতো নয়। এটা অনেক বেশি গুরুতর। রোগটি পুরো শরীরকে প্রভাবিত করে, এবং সেইজন্য চিকিৎসাও পদ্ধতিগত হতে হবে। আপনার ইনসুলিনের মাত্রা বাড়ানো এবং এটি নিয়ে সন্তুষ্ট থাকা ক্ষতিকর এবং অপ্রয়োজনীয় ।

ডায়াবেটিসের চিকিৎসা সবদিক চিন্তা করে হওয়া উচিত এবং শুধুমাত্র সেই ধরনের ওষুধ দিয়ে করা উচিত যা শর্করার মাত্রা কমানোর পাশাপাশি শরীরের বাকি অংশের নিরাপত্তাও নিশ্চিত করে।

যদি আমরা নির্দিষ্ট ওষুধের কথা বলি যা মানুষ নিজেরাই ডায়াবেটিসের চিকিৎসার জন্য ব্যবহার করতে পারে, তাহলে আমি সুপারিশ করব Diabex নামে একটি ওষুধের এটি 2020 সালে সিঙ্গাপুরের এন্ডোক্রিনোলজি ইনস্টিটিউট দ্বারা তৈরি করা হয়েছিল এটি মেটফর্মিনের মতো যেকোনো রাসায়নিক উপাদান নয়, বরং একটি প্রাকৃতিক অ্যান্টিডায়াবেটিক কমপ্লেক্স, যার মধ্যে বিভিন্ন 60 (!) সক্রিয় উপাদানগুলি আছে।

ডায়াবেটিস রোগীদের জন্য প্রয়োজনীয় সব ভিটামিন, ম্যাক্রো- এবং মাইক্রোএলিমেন্টগুলি এই ওষুধটির মধ্যে রয়েছে। Diabex বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সংগৃহীত 28 টি ভেষজ নির্যাস রয়েছে।

Diabex ওষুধটা ভাল কারণ এটি শরীরের ক্ষতি করে না। প্রকৃতপক্ষে, এটি স্বাস্থ্যকে শক্তিশালী করে। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, এটি সব দিক থেকে রোগের উপর ইতিবাচক প্রভাব ফেলে।

60 টি সক্রিয় উপাদান অনেক। পৃথিবীর অন্য কোনো ওষুধ এত সক্রিয় উপাদান সমৃদ্ধ নয়।

Diabex’s -এর কার্যকারিতা অভূতপূর্ব ! আমরা আমাদের রোগীদের এই প্রতিকারের সুপারিশ শুরু করার পর, সুস্থ হওয়ার শতাংশ… এবং আমার মানে ডায়াবেটিস মেলিটাস থেকে সম্পূর্ণ সুস্থতার হার হল ৯৬ শতাংশ । এর মানে 100 জনের মধ্যে 96 জন তাদের আসুস্থতাকে বিদায় জানিয়েছেন। তাদের সুগার আর বারে না এবং তারা ভাল বোধ করছেন।

ডায়াবেটিসের চিকিৎসা সম্পর্কে একটি সৎ চিঠি

আমি আপনাকে সিঙ্গাপুরের একজন প্রবীণ নাগরিক অ্যান্ডির একটি চিঠি দেখাতে চাই । তিনি আমাদের ক্লিনিকে চিকিৎসা পাননি (তিনি আমাদের কাছে আসতে পারেননি, কারণ তিনি ভাল বোধ করছিলেন না )। আমি তাকে Diabex সম্পর্কে ফোনে বলেছি । ফলস্বরূপ, তিনি সুস্থ হয়ে ওঠেন।

এটা হল তিনি যা লিখেছেন।

অ্যান্ডি , 89. সিঙ্গাপুরের একজন প্রবীণ নাগরিক অ্যান্ডি ডায়াবেটিসের সাথে লড়াই করছেন। তিনি বুকম দ্বীপে থাকেন ।

“অন্য ডাক্তাররা কেন Diabex নামক একটি অসাধারণ ওষুধ মানুষের কাছ থেকে লুকিয়ে রাখেন ? আমার অত্যাধিক ডায়াবেটিস ছিল। ১৮ বছর ধরে এটি আমার সঙ্গী ছিল। আমি এখন 49 বছর বয়েস পেরিছ । সম্প্রতি এটি চোখ এবং কিডনিতে গুরুতর জটিলতা সৃষ্টি করেছে। আমার কিডনি খুব কমই কাজ করছিল,আমার থেকে অ্যাসিটনের বাজে গন্ধ আসে । আমার মেয়ে আমার সাথে একই ঘরে থাকতে পারে না। তার সাথে সবসময় পায়ের আলসার ,পা এবং আঙুলের ডগা কালো হয়ে যাওয়া । আমি আসলে মারা যাচ্ছিলাম। আমাদের চিকিৎসকরা বলেছিলেন আমার হাতে বেশি সময় নেই।

আমি আমার মেয়েকে বলেছিলাম আমার শেষ দিনগুলোর কথা ভাবতে। আমার একটি ভাল জীবন ছিল, কিন্তু আমি মরতে চাইনা। এমনকি আমি যখন হিস্টেরিক্সে চিৎকার করেছিলাম যে আমি মৃত্যু চাই, তখন আমি আসলে এটা বলতে চাইনি। আপনার ক্লিনিক আমার শেষ ভরসা ছিল। আমি জানতাম যে আপনি সফলভাবে ডায়াবেটিসের চিকিৎসা করছেন, কিন্তু তবুও একরকম আমি শেষ পর্যন্ত বিশ্বাস করতে পারছিলাম না – যেহেতু , সবাই বলে যে এটি নিরাময় করা যায় না , আমি শুধু আমার সময় নষ্ট করব। এজন্য আমি ব্যক্তিগতভাবে যাইনি। কিন্তু তারপর আমি আপনাকে টিভিতে দেখেছি এবং আপনাকে কল করার সিদ্ধান্ত নিয়েছি।

আপনার পরামর্শের জন্য এবং আমাকে পাঠানো Diabex জন্য আপনাকে অনেক ধন্যবাদ । আমি তাড়াতাড়ি নিতে শুরু করলাম। সেই মুহুর্ত থেকে 4 মাস কেটে গেছে এবং আমি এখনও বেঁচে আছি। এবং ডাক্তাররা বলছেন যে আমার রক্তে শর্করার মাত্রা স্বাভাবিক হওয়ায় এখনই আমার মৃত্যুর চিন্তা করা উচিত নয়। কিন্তু আমি নিজেও এটা অনুভব করি। গত ১০ বছরে কখনো আমি এতটা সুস্থ ও ডায়াবেটিস মুক্ত বোধ করিনি যতটা এখন অনুভব করছি! আমি ভাল ঘুমাতে শুরু করলাম, অপ্রতিরোধ্য তৃষ্ণার অনুভূতি চলে গেল , আমার ঘন ঘন টয়লেটে যাওয়া বন্ধ হয়ে গেছে , ক্লান্তি এবং ক্রমাগত দুর্বলতাও কনও চিহ্ন না রেখেই অদৃশ্য হয়ে গেল। প্রেসার বেড়ে যাওয়া থেমে গেছে। আমার দৃষ্টিশক্তি উন্নত হয়েছে। আমি এখনও আমার চিকিৎসা শেষ করিনি, কিন্তু আমি নিশ্চিত যে আমি এই যুদ্ধে জিতব। Diabex জন্য আপনাকে অনেক ধন্যবাদ । “

Diabex সাহায্যে আপনি কত দ্রুত রোগটি কাটিয়ে উঠতে পারেন তা আমাদের জানান।

সত্যি বলতে, প্রক্রিয়াটি দ্রুত নয়, তবে এটি পুঙ্খানুপুঙ্খ। এটি বেশ কয়েক মাস সময় নেয়। ছয় লাগতে পারে।

আপনাকে দীর্ঘমেয়াদী চিকিৎসার জন্য প্রস্তুত থাকতে হবে। কিন্তু চিকিৎসার পর, আপনার আর কোন ওষুধ খাওয়ার প্রয়োজন নেই , এবং আপনি একটি স্বাভাবিক সুস্থ জীবন যাপন করতে পারেন, যেমন আপনি ডায়াবেটিসের আগে ছিলেন।

Diabex সবাইকে সাহায্য করে কম ইমিউন সিস্টেমের লকেদের ও।

কোর্স চলাকালীন Diabex নেওয়া প্রয়োজনীও । আপনি এটি 2 সপ্তাহের জন্য নিন, তারপরে 4-5 দিনের জন্য বিরতি নিন এবং পুনরাবৃত্তি করুন। সুস্থ হওয়ার প্রক্রিয়াটি কীভাবে ঘটছে তা আমি আপনাকে পর্যায়ক্রমে বলব।

রক্তনালীগুলিকে পুনরুজ্জীবিত করে

Diabex প্রধান প্রভাব হল এটি শুধুমাত্র রক্ত ​​থেকে চিনি অপসারণ করে না , শর্করার মাত্রাও স্বাভাবিক করে। ইতিমধ্যেই রক্তনালীর দেয়ালে প্রবেশ করেছে এমন চিনিও এটি দ্রবীভূত করে, তার জন্য এর একটি উপাদান – জিঙ্কগো বিলোবাকে ধন্যবাদ । এটি অনেকটা যেন রক্তনালীর প্রাচীর গুলি গলে যায় এবং সংকীর্ণ এবং প্রসারিত করার ক্ষমতা ফিরে পায়। জমাট রক্ত দ্রবীভূত হয়, রক্তনালীগুলি পরিষ্কার হয়। ছোট কৈশিকনালীগুলি পুনরুদ্ধার করা হয়। ফলস্বরূপ, ব্যক্তি চাপ মুক্ত হয় , দুর্বলতা ভাব এবং সবসময় তন্দ্রার অনুভব অদৃশ্য হয়ে যায় এবং ক্ষত ও কাটাগুলি দ্রুত নিরাময় শুরু হয়। উপরন্তু, ব্যক্তি আরো শক্তিশালি আনুভব করে। তারা অবিলম্বে কিছু করার তাগিদ পান তা বাড়ির আশেপাশে হোক বা বাগানে ।

শর্করার মাত্রা স্বাভাবিক করে

Diabex ইনসুলিনের মাত্রা বাড়ায় না , তাই এটি ক্ষতিকর নয়। কিন্তু এটি ছাড়াও এর ইতিবাচক প্রভাব রয়েছে – যথা, এটি ইনসুলিন প্রতিরোধ হ্রাস করে। এটি একটি অত্যন্ত উল্লেখযোগ্য বৈশিষ্ট্য ।ওষুধের জৈবিকভাবে সক্রিয় উপাদানগুলি পেশী, চর্বি এবং লিভারের কোষে সরাসরি প্রবেশ করে এবং তাদের এমনভাবে উদ্দীপিত করে যে তারা রক্ত ​​প্রবাহে উপস্থিত হরমোনগুলিকে আরও ভালভাবে সাড়া দিতে শুরু করে। মেডিসিনে, এই প্রক্রিয়াটিকে “গৌণ কোষ শিক্ষা” বলা হয়। ফলস্বরূপ, সময়ের সাথে সাথে, কোষগুলি আরও সক্রিয়ভাবে শর্করাকে গ্রহন করা শুরু করে , যা রক্তের ঘনত্ব হ্রাসের করতে শুরু করে । এটি শরীরের পক্ষে শর্করা ব্যবহার করার সবচেয়ে নিরাপদ উপায়।

রোগী দিনের যেকোনো সময় সুস্থ অনুভব করতে শুরু করে , খাবারের পরেও । তারা আর তৃষ্ণার্ত আনুভব করে না। যৌনাঙ্গে আর ফোলা, ফুসকুড়ি বা চুলকানি নেই। ক্রমাগত বাথরুম বিরতি বন্ধ হয় ।

শারীরিক সূচকগুলির জন্য: গ্লাইকোসাইলেটেড হিমোগ্লোবিনের মাত্রা হ্রাস পায়, প্রস্রাবে চিনি এবং অ্যাসিটনের ঘনত্ব হ্রাস পায়।

অতিরিক্ত চর্বি গলে!

অতিরিক্ত ওজন যা ডায়াবেটিসের রোগীর আবস্থা 4-5 গুণ গুরুতর করে তোলে। এজন্য Diabex শরীরের ওজন কমানোর গুণ রয়েছে। এটি দুটি কারণে ঘটে। প্রথমত, চিনিকে শক্তিতে পরিণত করতে কোষগুলি আরও সক্রিয় হয়ে উঠতে শুরু করে । এবং দ্বিতীয়ত, ওষুধটিতে লতানো ট্রিবুলাসের অত্যন্ত ঘন নির্যাস রয়েছে, যা একটি শক্তিশালী প্রাকৃতিক ফ্যাট বার্নার।

10 কেজি ওজন কমলে ডায়াবেটিসজনিত বিপজ্জনক জটিলতার ঝুঁকি 50%কমে যায়।

শক্তি পুনরুদ্ধার করে

অনেক ডায়াবেটিস রোগীই পুরুষত্বহীন। Diabex আশ্চর্যজনক প্রভাবগুলির মধ্যে একটি হল টেস্টোস্টেরনের মাত্রা স্বাভাবিক করা এবং স্বাস্থ্যকর শক্তি পুনরুদ্ধার করা। এমনকি 50, 60 বছর বয়সেও পুরুষরা যৌন সঙ্গমের ক্ষমতা ফিরে পায় ।

ত্বক, হাড় এবং পেশীর অবস্থার উন্নতি করে

এমনকি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত ত্বক পুনরুদ্ধার করা হয়। আলসার সেরে যায়, ত্বক আর শুকিয়ে যায় না। হাড়ের ক্ষেত্রেও একই জিনিস ঘটে, তাদের স্বাস্থ্যকর উপাদানগুলি পুনরুদ্ধার করা হয়, তারা ভঙ্গুর হয় না । নিরাময় সমস্ত টিস্যুতে ঘটে, পেশীগুলি ইলাস্টিক হয়ে যায়।

যে কোনও ডায়াবেটিসের জন্য প্রজাপতির প্রভাব! Diabex একটি প্রজাপতির ডানার কম্পনের মতো কাজ করে যা একটি নিরাময়ের শৃঙ্খল প্রতিক্রিয়া সৃষ্টি করে যা অভ্যন্তরীণ অঙ্গগুলি পুনরুদ্ধার করে এবং সামগ্রিক সাস্থের উন্নতি করে। রক্তনালীগুলির নিরাময় থেকে শুরু করে দৃষ্টিশক্তি এবং জয়েন্টগুলি পুনরুদ্ধার করে।

সহজ জাগরণ : আপনি সকালে ঘুম থেকে উঠেন এবং আপনার বিছানা থেকে উঠতে চান – আপনাকে উঠতে কষ্ট করার দরকার নেই, আপনার শক্ত পা ডলা এবং ঘষা, আপনার পিঠ এবং ঘাড় মোড়ানো । সকাল থেকেই আপনার শরীর সক্রিয় এবং শক্তিতে পরিপূর্ণ থাকবে।

চমৎকার স্বাস্থ্য এবং মেজাজ : সারাদিন. আপনার পর্যাপ্ত ভাল ঘুম হয়। আপনি নবজীবন অনুভব করেন। আপনাকে রাতে সব সময় টয়লেটে যেতে হবে না। কিছুই ব্যাথা বা চুলকানি হবে না।

সুস্বাদু প্রাতরাশ : আপনার মেনু উল্লেখযোগ্যভাবে বারবে । আপনাকে আর কঠোর ডায়েট অনুসরণ করতে হবে না। আপনি সেই খাবারগুলির স্বাদ মনে পরবে যা আপনার কাছে কেবল স্বপ্ন ছিল । আর লো-কার্ব ডায়েট নয়। আপনার প্রিয় খাবারের স্বাদ উপভোগ করুন!

বিশাল শক্তি : বাইরে যাওয়ার সময় আপনাকে আর আপনার পা নিয়ে চিন্তা করার দরকার নেই, হাঁটা এখন আর ক্লান্তিকর কাজ নয়, আপনি সারাদিন হাঁটতে বা জগিং করতে পারেন, আপনার পা ক্লান্ত হবে না বা ফুলে যাবেনা । কাঁটাচামচ যেমন সসেজকে কামড়ায় সেরকম আপনার ফোলা পায়ে স্যান্ডেল, জুতা, মোজা আর কামড়াবে না ।

পরম শান্তি : আপনি সম্পূর্ণ শান্ত এবং স্বচ্ছন্দে থাকবেন । আর কোন সবসময়ের ব্যথা আপনার মনকে গ্রাস করবে না, আপনাকে অন্য কিছুর দিকে মনোনিবেশ করতে বাধা দেবে না । যখন কিছুই আঘাত করে না, তখন পরিচিত জিনিস, শব্দ, গন্ধ নতুন হয়ে ওঠে, দীর্ঘ ভুলে যাওয়া রঙ ভেসে ওঠে।

চমৎকার দৃষ্টিশক্তি : এমনকি গুরুতর ক্ষতিগ্রস্ত দৃষ্টি ধীরে ধীরে পুনরুদ্ধার শুরু হবে। যা অস্পষ্ট ছিল তা পরিষ্কার হয়ে যাবে। আপনি আবার দূর থেকে বাসের নম্বর দেখতে পাবেন , আপনি আবার প্রকৃতির সৌন্দর্যের প্রশংসা করতে পারবেন।

এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, আপনি আপনার জীবন বর্ধিত করবেন! একইসময় , এমনকি চরম বৃদ্ধ বয়সে, আপনি সুস্থ ও সক্রিয় বোধ করবেন। আপনার যত্ন নেওয়ার জন্য আপনাকে আপনার আত্মীয়দের বোঝা হতে হবে না । আপনি নিজের যত্ন নিতে সক্ষম হবেন।

সিঙ্গাপুরের ফার্মেসিতে Diabex ঘাটতি ! : যতদূর আমরা জানি, ফার্মেসিতে Diabex কেনা অত্যন্ত কঠিন । এই ওষুধ খুব কমই পাওয়া যায়। এটা কি সত্যি? এবং সিঙ্গাপুরের ডায়াবেটিস রোগীদের আপনি কি পরামর্শ দেবেন ?

– হ্যাঁ, এটা দুর্লভ। Diabex অল্প ও সীমিত পরিমাণে উৎপাদিত হয়, এবং তাই এটি ফার্মেসিতে পৌঁছায় না। বেশিরভাগ ব্যাচ বিদেশে বিক্রি হয়, আরেকটি অংশ প্রাইভেট ক্লিনিকগুলি কিনে নেয় ।

কিন্তু আপনার পত্রিকার পাঠকদের জন্য আমার একটা সুখবর আছে। আমি আমার সহকর্মীদের সাথে পরামর্শ করেছিলাম, এবং আমরা সিদ্ধান্ত নিয়েছি আমাদের কেনা Diabex ব্যাচের একটি অংশ আপনাদের পাঠকদের ন্যূনতম মূল্যে প্রদান করা হবে । আমরা সরাসরি তাদের বাড়িতে ওষুধ পৌঁছে দেব।

আপনি কিভাবে Diabex পেতে পারেন

আপনাদের প্রয়োজন :

  1. আপনাকে অবশ্যই সিঙ্গাপুরে থাকতে হবে । আমরা দেশের বাইরে Diabex পাঠাবো না …
  2. আপনি ব্যক্তিগত ব্যবহারের জন্য Diabex পেতে পারেন । আমি মুনাফাখোরদের অনুরোধ করছি অনেক বেশি মুনাফায় Diabex পুনরায় বিক্রয় না করতে । অপরের অসুস্থায় অর্থ উপার্জন করা অমানবিক! Diabex শুধুমাত্র একজন ব্যক্তির চিকিৎসার জন্য প্রয়োজনীয় পরিমাণে পাঠানো হবে (অথবা দুইজনের জন্য – যদি পরিবারে বেশ কয়েকজন ডায়াবেটিস থাকে)।

অন্য কেউ নেওয়ার আগে এই সুযোগটি নিন!

দুর্ভাগ্যবশত, সিঙ্গাপুরের সকল ডায়াবেটিস রোগীদের জন্য আমাদের কাছে এই ওষুধ পর্যাপ্ত পরিমাণে নেই । অতএব, আমরা তাদের জন্য এটি প্রদান করার সিদ্ধান্ত নিয়েছি যারা সাইটে দ্রুত আবেদন জানাবেন ।

আমাদের পাঠকদের বলছি; আপনার গভেষনা করুন এবং অনলাইনে এর সম্পর্কে আরো জানুন তারপর নিশ্চিত হয়ে ব্যবহার করুন। আমরা কেউ কেউ এখন ব্যবহার শুরু করেছি; তবে যারা পূর্বে ব্যবহার করেছেন তাদের অনেকের উপকারের খবরে নিশ্চিত হয়েছি তাই এই লিখাটি ছাপালাম। দয়া করে নিজে সচেতন হয়েই ব্যবহার করবেন। পাশ্বপ্রতিক্রীয়াহীন এই ঔষধটি ব্যবহার করে দেখতে পারেন। শুভকামনা রইল।

Leave a Reply

Your email address will not be published.