কসবায় চালের পানি পড়ার জেরে একজনকে কুপিয়ে হত্যা

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ঘরের চালের পানি পড়াকে কেন্দ্র করে আবু বকর (৫০) নামে তিন সন্তানের জনককে কুপিয়ে হত্যা করেছে তার চাচাতো ভাই মো. সবুজ মিয়া (৪০)। সোমবার (২৫ এপ্রিল) সকালে উপজেলার খাড়েরা গ্রামে এ নির্মম ঘটনা ঘটে। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। ঘটনা পরবর্তী শান্তি শৃঙ্খলা রক্ষায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

নিহতের পরিবার জানায়, গত কিছুদিন আগে বৃষ্টি হলে আবু বকরের ঘরের চালের পানি সবুজ মিয়ার ঘরে পড়লে এই নিয়ে সবুজ মিয়ার পরিবার উত্তেজিত হলে এ নিয়ে দুই পরিবারের মাঝে কথা কাটাকাটি হয়। সেই কথা কাটাকাটির জের ধরে সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে নিহত আবু বকর মিয়া দুধ আনতে বাজারে রওয়ানা হলে বাড়ি থেকে কয়েকশ গজ দুরত্বে ওৎ পেতে থাকা সবুজ মিয়া পেছন দিকে থেকে এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়। আবু বকরের আর্তচিৎকার স্থানীয়রা ও বাড়ির লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর নেয়ার পথে তার মৃত্যু হয়।
কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর ভ’ইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.