কসবায় বিএনপি নেতাকে ছুরিকাঘাত ॥ হামলাকারী গ্রেপ্তার

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গত রবিবার (১৫ মে) রাতে কসবা উপজেলার কুটি-চৌমুহনীতে অবস্থিত সেন্ট্রাল হাসপাতালের গেইটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো.ইকলিল আজম (৫৬)। আহতবস্থায় তাকে প্রথমে তার নিজস্ব সেন্ট্রাল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার ঢাকা কমফোর্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় তার ছোট ভাই মোহাম্মদ আলী সোহান বাদী হয়ে কসবা থানায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারী মো.সাখাওয়াত আলী সৌরভ (২৫)কে গ্রেপ্তার করেছে।
অভিযোগ সুত্রে জানা যায়, গত রবিবার রাতে ৫/৬ লোক সেন্ট্রাল হাসপাতাল গেইটে গিয়ে ডাক্তার কোথায়, মালিক কোথায় বলে চিৎকার করতে থাকে। এসময় সেন্ট্রাল হাসপাতালের চেয়ারম্যান ও বিএনপি নেতা মো.ইকলিল আজম হাসপাতালের গেইটে আসলে সাখাওয়াত আলী সৌরভের নেতৃত্বে দুর্বৃত্ত চক্রটি তাকে এলোপাথারী ছুরিকাঘাত করে। তার আর্তচিৎকারে হাসপাতালের ষ্টাফ ও আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে হামলাকারীকে সাখাওয়াত আলীকে আটক করে। অন্যান্য হামলাকারীরা মোটরসাইকেল যোগে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে কসবা থানা পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া সাখাওয়াত আলী উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের মধূপুর গ্রামের মো.ইউছুফ আলীর পুত্র।
কসবা থানা অফিসার ইনচার্জ আলমগীর ভ’ইয়া বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে গ্রেপ্তার করেছে। গতকাল সোমবার দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.