কসবায় খাড়েরা গ্রামে পূর্ব বিরোধের জেরে পিটিয়েছে এক গৃহবধূকে

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পূর্ব বিরোধের জের ধরে ফাতেমা বেগম (৪৫) নাম এক গৃহবধুকে বেদড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ প্রতিবেশী আবুল হাসনাত ও তাদের পরিবারের লোকজনের বিরুদ্ধে। গত বুধবার (০১ জুন) উপজেলার খাড়েরা গ্রামে এ ঘটনা ঘটে। ফাতেমা বেগম ওই গ্রামের আবু আহাম্মদের স্ত্রী।

এসময় আক্রমনকারীরা তার কাছে থাকা ২ লাখ ১০ হাজার টাকা ও গলার চেইন জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। তার আর্তচিৎকারে লোকজন এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় ৩ জনকে আসামী করে কসবা থানায় অভিযোগ দায়ের করেছেন ফাতেমা বেগম।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার খাড়েরা গ্রামের আবু আহাম্মদের পরিবারের সাথে প্রতিবেশী আবুল হাসনাতের পরিবারের সাথে বেশ কিছুদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ চলে আসছিলো। ফাতেমা বেগমের ছেলে এলাকায় বিকাশে ব্যবসা করেন। গত বুধবার সকালে ছেলের দোকানে বিকাশ লেনদেনের জন্য বাড়ি থেকে নগদ ২ লাখ ১০ হাজার টাকা নিয়ে যাওয়ার সময় আবুল হাসনাতের পরিবারের লোকজন ফাতেমা বেগমকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য ও গালাগাল করতে থাকে। গালাগালের কারন জানতে চাইলে তারা ফাতেমা বেগমের উপর হামলে পড়ে বেদড়ক মারধোর ও রক্তাক্ত জখম করে তার সাথে টাকা, তার গলার স্বর্ণের চেইন (একভড়ি) ছিনিয়ে নিয়ে যায়। ফাতেমা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানেও তার উপর পুনরায় হামলা চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। পরে ফাতেমা বেগম বাদি হয়ে থানায় অভিযোগ করেন।

ফাতেমা বেগম বলেন, গত ৪/৫ মাস যাবত আবুল হাসনাতের পরিবার অত্যাচার করে আসছে। এরা প্রভাবশালী হওয়ায় মিথ্যা মামলা দিয়ে আমার পরিবারকে বিভিন্নভাবে হয়রানী করছে। আমি দেশের প্রচলিত আইনের নিকট এর সুষ্ঠু বিচার দাবী করছি।

অভিযুক্ত আবুল হাসনাত বলেন, এসকল অভিযোগ সত্য নয়। তারাও উছৃঙ্খল প্রকৃতির মানুষ। এর আগেও এদের কর্মকান্ডে অতিষ্ট হয়ে কসবা থানায় অভিযোগ করেছি।

কসবা থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভুইয়া বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.