বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করলে সংযোগ বিচ্ছিন্ন করুন: প্রধানমন্ত্রী

প্রশান্তি ডেক্স॥ বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করলে সংযোগ বিচ্ছিন্ন করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারি-বেসরকারি সব ধরনের প্রতিষ্ঠানসহ বিদ্যুতের গ্রাহকের ক্ষেত্রে তিনি এ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

গত বুধবার (১ জুন) একনেক সভায় এ নির্দেশনা দেন বলে বৈঠকের পর সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সাংবাদিকদের এ তথ্য জানান। প্রধানমন্ত্রী এবং একনেকের চেয়ারপারসন শেখ হাসিনার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

পরিকল্পনামন্ত্রী জানান, একনেক সভায় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের ‘রাজশাহী এবং রংপুর বিভাগে নেসকো’র আওতাধীন এলাকায় স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন’ শীর্ষক প্রকল্প অনুমোদনকালে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের বকেয়া বিদ্যুৎ বিলের বিষয়টি আলোচনায় আসে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ বিল বকেয়া থাকলে সরকারি ও বেসরকারি সব ধরনের লাইন কেটে দিতে বলেন। পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, প্রধানমন্ত্রী স্ট্রং নির্দেশনা দিয়েছেন যে, আপনি আইনানুযায়ী ব্যবস্থা নেন। নোটিশ দেন, যদি পাওনা না দেয় তাহলে লাইন কেটে দেন। প্রধানমন্ত্রী বলেছেন, আর কত হাজার হাজার কোটি টাকা পাওনা আছে।

Leave a Reply

Your email address will not be published.