কসবায় মাদক  সম্র্রাট  জুয়েল গ্রেফতার

ভজন শংকর আচার্য্য, কসবা(ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি গত রোববার (১২ জুনভৈরর ্যাব১৪ একটি দল বিশেষ অভিযান চালিয়ে কুমিল্লা থেকে কসবায় কুখ্যাত মাদক সম্র্রাট জুয়েল মিয়া (৩১)কে আটক করা হয়েছে জুয়েল মিয়া উপজেলার কায়েমপুর ইউনিয়নের সীমান্তবর্তী চকবস্তা গ্রামের মৃত বাশার মিয়ার ছেলে। গতকাল সোমবার (১৩ জুন) দুপুরে  আটককৃত জুয়েল মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে প্রেরন করেছেন কসবা থানা পুলিশ। তার বিরুদ্ধে  কসবা থানার ১১টি মামলাসহ দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে আরো প্রায় ১৫টির অধিক মামলা চলমান রয়েছে বলে জানায় পুলিশ।

জানা যায়গত রোববার (১২ জুনভৈরর ্যাব১৪ একটি দল বিশেষ অভিযান চালিয়ে কুমিল্লা থেকে তাকে আটক করা হয়। ্যাবের হাতে আটক হওয়ার পর তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ি তল্লাশী চালিয়ে একটি বিদেশী পিস্তল, রাউন্ড গুলি   পিস ইয়াবা উদ্ধার করে ্যাব। পরে উদ্ধারকৃত মালামালসহ কসবায় থানায় আটক জুয়েলকে সোপর্দ করে

কসবা থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ইয়া জানান, তাকে গ্রেপ্তার করার জন্য আমরা বার বার অভিযান চালিয়েছি কিন্তু সীমান্তের শুন্য রেখার পাশে বাড়ি হওয়ায় সে ভারত সীমান্তের অভ্যন্তরে বসবাস করতো। তবে তার মাদক ব্যবসার বিশাল নেটওয়ার্ক রয়েছে। কসবা থানা পুলিশ আজ দিনের রিমান্ড চেয়ে ব্রাক্ষণবাড়িয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে জুয়েলকে।

Leave a Reply

Your email address will not be published.