আর মাত্র দুদিন পর কসবার মূলগ্রাম ইউপি নির্বাচন ॥ সকল প্রস্তুতি সম্পূর্ণ 

ভজন শংকর আচার্য়্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি আর মাত্র দুইদিন পর ১৫ জুন কসবা  উপজেলার মূলগ্রাম ইউপি সাধারণ নির্বাচন নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীগন ভোটাদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং নির্বাচিত হলে ইউনিয়নবাসীর কলান্যে কে কি করবেন তার প্রতিশ্রুতি দিচ্ছেন। নির্বাচনে চেয়ারম্যান পদে জন র্প্রাথী প্রতিদ্বদ্ধিতা করছেন। প্রতিদ্বদ্ধি প্রার্থীগন হচ্ছেনবর্তমান চেয়ারম্যান মোহাম্মদ মঈনুল ইসলাম,আব্দুল আওয়াল মাছুম,হাজী কামাল খান,মুজিবুর রহমান,মোঃ জালাল উদ্দিন,মোঃ জুলহাজ,মোঃ দেলুায়ার হোসেন, মোঃ পান্না শহিদুল। তাছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন এবং সাধারণ সদস্য পদে ৪৬ জন প্রতিদ্বদ্ধিতা করছেন।

          উপজেলা নির্বাচন অফিসার রিটানিং অফিসার মোঃ জাসিদুল ইসলাম জানান, মূলগ্রাম ইউপি নির্বাচন ১০টি ভোট কেন্দ্রে ৭০ টি বুথে ভোট গ্রহন অনুষ্টিত হবে। ইউনিয়নে ভোটার সংখা ২৪ হাজার ৪শ ৫৭জন। এর মধ্যে পুরুষ ভোটার১২হাজার ৪শ ৯৩ জন এবং  মহিলা ভোটার১১ হাজার ৯শ ৬৪ জন।  নির্বাচনে  প্রিজাইডিং অফিসার ১০জন,সহকারী প্রিজাইডিং অফিসার ৭০ জন এবং পুলিং অফিসার ১৪০জন দায়িত্ব পালন করবেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের দুদিনব্যাপি প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। মূলগ্রাম ইউনিয়নে প্রার্থী জন হলেও মুল প্রতিদ্বদ্ধী হেভী ওয়েট প্রার্থীরা হলেনবর্তমান চেয়ারম্যান মোহাম্মদ মঈনুল হোসেন ,প্রাক্তন চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন রুমি,প্রবাসী হাজী কামাল খান প্রভাষক মো আবদুল আওয়াল মাসুম।

             উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম জানানমূলগ্রাম ইউপি সাধারণ নির্বাচন সুষ্ট শান্তি পূর্ণ ভাবে অনুষ্টানের লক্ষে সকল প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। নির্বাচনী আচারণ বিধি যাতে লংঘন করা না হয় সে জন্য সহকারী কমিশনার (ভূমি) নিবার্হী ম্যাজিষ্ট্রেট সনজীব সরকার সার্বক্ষনিক ভাবে দায়িত্ব পালন করছেন।          

Leave a Reply

Your email address will not be published.