পরীমণির বিরুদ্ধে মামলা সিআইডিকে তদন্তের নির্দেশ

প্রশান্তি বিনোদন ডেক্স॥ চিত্রনায়িকা পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে মারধর, হত্যাচেষ্টা, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে সাভার বোট ক্লাবের পরিচালক নাসির উদ্দিন মাহমুদের করা মামলাটি সিআইডিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন আদালত।

গত  সোমবার (১৮ জুলাই) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালত এ আদেশ দেন। মামলার অপর আসামিরা হলেন, ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমি। তারা দু’জনেই পরীমণির সহযোগী। 

রাষ্ট্রপক্ষের আইনজীবী আনোয়ারুল কবীর বাবুল বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ৬ জুলাই আদালতে মামলাটি দায়ের করেন নাসির উদ্দিন। এরপর আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আজ সোমবার মামলার আদেশের জন্য তারিখ ধার্য করেন।

মামলার অভিযোগে বলা হয়, পরীমণি ও তার সহযোগীরা অ্যালকোহলসেবী। সুযোগ বুঝে তারা বিভিন্ন দামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমণি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করে হয়রানির ভয় দেখান। অভিযোগে আরও বলা হয়, ২০২১ সালের ৯ জুন রাত ১২টার পর আসামিরা সাভারের বোট ক্লাবে ঢুকে দ্বিতীয়তলার ওয়াশরুম ব্যবহার করেন। পরে তারা ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন। বাদী ও তার সহযোগী শাহ শহিদুল আলম রাত সোয়া ১টার দিকে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমণি উদ্দেশ্যমূলকভাবে বাদী নাসির উদ্দিনকে ডাক দেন এবং তাদের সঙ্গে কিছু সময় বসার অনুরোধ করেন। একপর্যায়ে একটি ব্লু লেভেল অ্যালকোহলের বোতল বিনামূল্যে পার্সেল দেওয়ার জন্য বাদীকে চাপ দেন। বাদী এতে রাজি না হওয়ায় পরীমণিকে তাকে গালমন্দ করেন। বাদানুবাদের একপর্যায়ে পরীমণি বাদীর দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মারেন এবং হাতে থাকা মোবাইল ফোনটিও ছুড়ে মারেন। এতে নাসির উদ্দিন মাথায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হন।

Leave a Reply

Your email address will not be published.